Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাইফের লোভনীয় অফার!

| প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : লটারীর মাধ্যমে বাছাইকৃত তিন জন ভাগ্যবান দর্শককে নিজ খরচে মালদ্বীপ নিয়ে যাবে সাইফ স্পোর্টিং ক্লাব। আজ এএফসি কাপের প্রি প্লে-অফ ম্যাচে মালদ্বীপের টিসি স্পোর্টসের বিপক্ষে সাইফের খেলা রয়েছে। এই ম্যাচ দেখতে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে আসা দর্শকদের মধ্য থেকেই বেছে নেয়া হবে তিন দর্শককে। এ প্রক্রিয়ায় অংশ নিতে দর্শকদের শুধু সাইফ স্পোর্টিং ক্লাবের বিতরণ করা একটি লিফলেট নিয়ে স্টেডিয়ামে প্রবেশ করতে হবে। ওই লিফলেটে লেখা নাম্বরটিই ভাগ্যবান তিন দর্শককে সুযোগ করে দেবে মালদ্বীপে ফ্রি যাওয়া-আসা এবং থাকা-খাওয়া সুযোগ। সঙ্গে মালেতে অনুষ্ঠিত সাইফ-টিসি স্পোর্টসের মধ্যকার এএফসি কাপের প্রি প্লে-অফের ফিরিতি ম্যাচটি দেখবে ওই তিন জন।
আজ টিসি স্পোর্টস ও সাইফের মধ্যকার ম্যাচে সৌজন্যমূলক টিকিট ছাড়বে সাইফ কর্তৃপক্ষ। ম্যাচটি আন্তর্জাতিক বলেই টিকিটের মাধ্যমে লটারির কোনো সুযোগ থাকছে না। তাই দর্শকের জন্য সাইফের বিকল্প ব্যবস্থা লিফলেট বা কূপন। স্বাগতিক ক্লাবটি দর্শকদের মধ্যে থেকে দশ জনকে পুরস্কার দেবে। বিজয়ীদের মধ্যে তিন জনের জন্য মালেতে ফ্রি যাওয়া-আসার সুযোগ ছাড়াও বাকি সাত জন পাবেন আকর্ষণীয় মোবাইলসেট। ম্যাচের বিরতির সময় ড্র’র মাধ্যমে বেছে নেয়া হবে ভাগ্যবানদের। এবং ম্যাচ শেষে দেয়া হবে পুরস্কার। আগামী ৩০ জানুয়ারি মালে যাওয়ার জন্য যাদের নাম উঠবে লটারিতে তাদের কিছু শর্ত পূরণও করতে হবে। বিজয়ীদের কারো মেয়াদসহ পার্সপোর্ট না থাকলে তার বিকল্পও খুঁজে নেয়া হবে লটারির মাধ্যমে। দর্শকদের জন্য এমন লাভনীয় অফার দিয়ে সাইফ কয়েকদিন ধরেই ম্যাচের প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছে। তাদের প্রত্যাশা স্টেডিয়ামের গ্যালারিতে আশানুরূপ দর্শক আসবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ