Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জনগণ ৫ জানুয়ারির নির্বাচন আর হতে দেবে না -মুফতি সৈয়দ রেজাউল করীম

| প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ইসলামী আন্দোলন বাংলাদেশ এর আমীর ও পীর ছাহেব চরমোনাই মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম বলেছেন, এ দেশের জনগন ভবিষ্যতে ৫ জানুয়ারীর মতো আর কোনো নির্বাচন হতে দেবে না। দেশে অরাজকতা বেড়েই গেছে এটা ইসলামী হুকুমত না থাকার কারনে হয়েছে।
পীর ছাহেব বলেন, ইসলামী আন্দোলন সৎ ও সঠিক পথে থেকে আল্লাহর জমিনে ইসলামী হুকুমত প্রতিষ্ঠার জন্য কাজ করে যাচ্ছে। সরকার ইসলামী আন্দোলনের গণজোয়ার দেখে ভয় পাচ্ছে। জনগন যাকে চাইবে তাকেই নির্বাচিত করবে। তিনি ইসলামী আন্দোলনের নির্বাচনী হাত পাখা মার্কা নিয়ে মেহনতী মানুষের কাছে যাওয়ার প্রত্যেক কর্মীকে পরামর্শ দেন।
গত রোববার বিকেলে নারায়ণগঞ্জের তারাব বিশ^রোড বালুর মাঠে তারাব পৌরসভা ইসলামী আন্দোলন বাংলাদেশ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম এ কথা বলেন। ইসলামী আন্দোলন বাংলাদেশ তরাব পৌরসভার সভাপতি মো. আবু হোসেনের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বর্ষিয়ান রাজনীতিবীদ, ইসলামী আন্দোলন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব অধ্যাপক এটিএম হেমায়েত উদ্দিন। বক্তব্য দেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা সভাপতি মাওলানা আনোয়ার হোসাইন জিহাদী, দ্বীনি সংগঠনের জেলা সাধারন সম্পাদক আলী হোসেন কাজল মাষ্টার, সহ-সভাপতি মাওলানা হাবিবুর রহমান জিহাদী, মাওলানা শাহআলম কাঁচপুরী, হাফেজ আমিন উদ্দিন, মাওলানা শফিকুল ইসলাম। পীর ছাহেব চরমোনাই বলেন, মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ট ট্টাম জেরুজালেমকে রাজাধানী ঘোষনা দেয়ায় বিশ্বে অশান্তি সৃষ্টি হয়েছে। তিনি ইসলামী সংস্থা ওআইসি কর্তৃক জেরুজালেমকে ফিলিস্তিনের রাজধানী ঘোষনা দেয়ায় ওআইসিকে ধন্যবাদ জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ