Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সউদীতে সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশীসহ ৯ জন নিহত

| প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : সউদী আরবের দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় আল বাহা প্রদেশে সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশিসহ নয় জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও ছয় জন। রিয়াদে বাংলাদেশ দূতাবাসের দ্বিতীয় সচিব (প্রেস) মোহাম্মদ ফখরুল ইসলাম জানান, গত শনিবার সন্ধ্যায় পাহাড়ি সড়কে একটি গাড়ি দুর্ঘটনায় হতাহতের এ ঘটনা ঘটে। নিহত সবাই বিভিন্ন দেশের শ্রমিক। তাদের মধ্যে বাংলাদেশি তিন জনের নাম জানা গেছে। নিহতরা হচ্ছে , মালাম মিয়া, আলম শাহ ও সাইফুল ইসলাম। বাকিদের মধ্যে চার মিশরীয় ও দুজন ভারতীয় নাগরিক।
দূতাবাসের কর্মকর্তারা জানান, হতাহতরা সবাই বেলজুরিশি হাসপাতালে রোগীদের খাবার সরবরাহকারী একটি ক্যাটারিং কোমস্পানির কর্মী। ছুটির দিন তারা ওই গাড়িতে করে কুনফুডা কুরি এলাকায় বেড়াতে গিয়েছিলেন। ফেরার পথে তাদের গাড়ি দুর্ঘটনায় পড়ে। দুর্ঘটনার পর সউদী রেড ক্রিসেন্ট কর্তৃপক্ষ এবং সিভিল ডিফেন্স কর্মীরা আহতদের উদ্ধার করে বালজুরাশির প্রিন্স মাশারি হাসপাতালে পাঠায়। তাদের মধ্যে গুরুতর আহত এক বাংলাদেশি ও দুই ভারতীয়কে পরে আল-বাহা কিং ফাহাদ হাসপাতালে স্থানান্তর করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ