Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ ফেব্রুয়ারি ২০১৮, ৬ ফাল্গুন ১৪২৪, ০১ জমাদিউস সানি ১৪৩৯ হিজরী

নোয়াখালীতে সুপার চেইন শপ ‘কেনাকাটা’র যাত্রা শুরু

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

প্রায় দেড়শত কোটি টাকা ব্যয়ে নির্মিত দেশের তৃতীয় বৃহৎ শপিং মল নোয়াখালী সুপার মার্কেটে যাত্রা শুরু করেছে অত্যাধুনিক সুপার চেইন শপ ‘কেনাকাটা’। দেশের অভিজাত সুপার চেইন শপের সাথে তাল মিলিয়ে নোয়াখালী সুপার মার্কেটের গ্রাউন্ড ফ্লোরে প্রায় ১১ কোটি টাকা ব্যয়ে কেনাকাটা যাত্রা শুরু করেছে। বিভিন্ন আয়ের লোকজনের সামর্থের কথা বিবেচনা করে এখানে দেশী বিদেশী পন্য সামগ্রী রাখা হয়েছে। চাল, ডাল, চিনি, মাছ মাংশ,সবজী থেকে শুরু করে অভিজাত পরিবারের জন্য নামিদামী বিভিন্ন ব্রান্ড সামগ্রী রাখা হয়েছে ।
বৃহত্তর নোয়াখালী ও বৃহত্তর কুমিল্লা জেলার বৃহৎ সুপার চেইন শপ কেনাকাটা শীতাতপ নিয়ন্ত্রিত, সার্বক্ষনিক বিদ্যুৎ সরবরাহ, সিসিটিভি ও ক্রেতাদের সর্বাত্মক নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে। এতদ্বঞ্চলের অনেক ধর্ণাঢ্য পরিবার অতীতে রাজধানীতে কেনাকাটা করলেও এখন পরিস্থিতি পাল্টেছে। নিজ জেলায় সাশ্রয়ী মূল্যে দেশ বিদেশের পন্য সামগ্রী নাগালের মধ্যে থাকায় ক্রেতারা সন্তুষ্ট। নোয়াখালী সুপার চেইন শপ কেনাকাটা’র অন্যতম পরিচালক গোলাম জিলানী দিদার জানান, শুরু থেকে আমরা ক্রেতাদের থেকে আশানুরুপ সাড়া পাচ্ছি। এতদ্বঞ্চলের মানুষের চাহিদার কথা বিবেচনা করে আগামী আরো বিভিন্ন ব্রান্ডের পন্য সামগ্রী আমদানি করা হবে।

 


Show all comments
  • জুনাইদ আব্দুল্লাহ ২৩ জানুয়ারি, ২০১৮, ৪:০৪ এএম says : 0
    শুভ কামনা রইলো
    Total Reply(0) Reply
  • আর.জে. আপন ২৩ জানুয়ারি, ২০১৮, ১২:২৪ পিএম says : 0
    Hmm গত পরশু কিনা sopping করে আসলাম ওখান থেকে
    Total Reply(0) Reply
  • Kazi Imam Uddin ২৩ জানুয়ারি, ২০১৮, ১২:২৫ পিএম says : 0
    ভালো খবর।এই ভাবে সব জেলায় হওয়া দরকার।
    Total Reply(0) Reply
  • Rayan Asru ২৩ জানুয়ারি, ২০১৮, ১২:২৫ পিএম says : 0
    দাম ইচ্ছামত লিখে রেখেছে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর