Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

নিখোঁজ ৩ জন ডিবি কার্যালয়ে

| প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : নিখোঁজের পর গোয়েন্দা পুলিশের হাতে গ্রেফতার হয়ে শিক্ষামন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা মোতালেব হোসেনসহ তিনজন এখন ডিবির কার্যালয়ে রয়েছেন।তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হচ্ছে বলে জানিয়েছে ডিবি পুলিশ। তবে গতকাল তাদের আদালতে হাজির করা হয়েছে কিনা এ ব্যপারে পুলিশ কিছু জানায়নি।
ডিএমপির উপ-কমিশনার জানান, রোববার রাতে মোতালেবকে মোহাম্মদপুরের বসিলায়, শিক্ষামন্ত্রণালয়ের কর্মচারি নাসির উদ্দিন এবং লেক হেড গ্রামার স্কুলের মালিক খালেদ হাসান মতিনকে গুলশান থেকে গ্রেপ্তার করা হয়। শিক্ষা মন্ত্রণালয়ের গ্রহণ ও বিতরণ শাখায় উচ্চমান সহকারী নাসিরের কাছে ১ লাখ ৩০ হাজার টাকা পাওয়া গেছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।
পরে মহানগর গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার আব্দুল বাতেন জানান, শিক্ষা মন্ত্রণালয়ের নানা দুর্নীতির সাথে জড়িত থাকার অভিযোগে মোতালেব এবং নাসির উদ্দিনকে গ্রেপ্তার করা হয়েছে। আর আব্দুল মতিনকে জঙ্গিবাদে অর্থায়নের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে। এ তিনজনের মধ্যে মোতালেব এবং মতিন শনিবার বিকেল, আর বৃহস্পতিবার দুপুর থেকে নিখোঁজ ছিল নাসির।
এ পর্যন্ত তাদেরকে ডিবি কার্যালয়ে রাখা হয়েছে। রবিবার প্রায় সাড়ে ৮টার দিকে তাদেরকে ডিবি অফিসে নেয়া হয়। তারপর থেকে তারা বিডি কার্যালয়ে আছেন। আইনগত বিধিবিধান অনুযায়ী একজনকে গ্রেফতারের ২৪ ঘন্টার মধ্যে তাদের কোর্টে উপস্থাপন করার কথা।



 

Show all comments
  • সেলিম উদ্দিন ২৩ জানুয়ারি, ২০১৮, ৪:০৩ এএম says : 0
    এদের আয়ের উৎসগুলো খুঁজে বের করতে হবে।
    Total Reply(0) Reply
  • রেজবুল হক ২৩ জানুয়ারি, ২০১৮, ৪:০৩ এএম says : 0
    পিএস এর যদি এই অবস্থা হয় তাহলে .........................
    Total Reply(0) Reply
  • জাকির ২৩ জানুয়ারি, ২০১৮, ৭:৫৩ এএম says : 0
    আমি সরকার মহদয়কে বিনীত অমুরোধ করব অপরাদির যেন সঠিক তদন্তের মাধ্যমে দৃষ্টান্ত মুলক সাজা হয়। আমাদের নেত্রী চাচ্ছেন দেশটাকে সামনে নিয়ে যেতে আর এক দল চোর আর প্রতারক চাচ্ছে দেশটাকে পিচনে ফেলে নিজে এগিয়ে যেতে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ