Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৫ মে ২০১৮, ১১ জ্যৈষ্ঠ ১৪২৫, ৮ রমজান ১৪৩৯ হিজরী
শিরোনাম

পাটুরিয়া-দৌলতদিয়ায় ৮ ঘণ্টা ফেরি চলাচল বন্ধ

| প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

আরিচা সংবাদদাতা : ঘন কুয়াশার কারণে পাটুরিয়া-দৌলতদিয়া নৌপথে ৮ঘন্টা ফেরি চলাচল বন্ধ ছিল। গতকাল সোমবার রাত পৌনে ২ টা থেকে সকাল পৌনে ১০টা পর্যন্ত দীর্ঘ ৮ ঘন্টা ফেরি চলাচল বন্ধ ছিল। পরে সকাল পৌনে ১০ টা থেকে ফেরি চলাচল স্বাভাবিক হয়। দীর্ঘ ৮ ঘন্টা ফেরি চলাচল বন্ধ থাকায় উভয়ঘাটে যানজটের সৃষ্টি হয়েছে।
জানা যায়, সোমবার রাত পৌনে টা থেকে সকাল পৌনে ১০টা পর্যন্ত ঘন কুয়াশার কারণে এ রুটে ফেরি, লঞ্চসহ সকল ধরনের নৌযান চলাচল বন্ধ ছিল। ফলে উভয় ঘাটে যাত্রীবাহী বাসসহ ছোট কার ও অন্যান্য যানবাহন আটকে পড়ায় কনকনে শীতের মধ্যে যাত্রী ও শ্রমিকরা সীমাহীন দুর্ভোগ পোহায়।
বিআইডবিøউটিসির ম্যানেজার শফিকুল ইসলাম জানান, সোমবার রাত পৌনে ২ টায় পদ্মা নদীর নৌপথ ঘন কুয়াশার চাদরে টেকে যায়। ফলে নৌপথ চিহ্নিতকারী বিকন বাতি (মার্কার) দৃষ্টিগোচর না হওয়ায় দুর্ঘটনা এড়াতে ফেরি চলাচল বন্ধ রাখা হয়।এ সময় মাঝ নদীতে ৫ টি ফেরি যানবাহন ও যাত্রী নিয়ে , পাটুরিয়া ঘাটে ৬ টি,দৌলতদিয়া ঘাটে ৫ টি ফেরি আটকা পড়ে।

 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ