Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্বেচ্ছাসেবক লীগ নেতা হত্যা: প্যানেল মেয়রসহ ৭ জনের নামে মামলা

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০১৮, ২:০৮ পিএম

ফেনীর স্বেচ্ছাসেবক লীগ নেতা ফখরুল উদ্দিন চৌধুরী (৩০) হত্যার ঘটনার তিন দিন পর মামলা হয়েছে। এতে দাগনভূঞা পৌর প্যানেল মেয়র সাইফুল ইসলাম ও তার ভাই পারভেজ সওদাগরসহ সাতজনের নাম উল্লেখ করা হয়েছে।
এদিকে ফখরুলকে হত্যার জন্য ব্যবহৃত একটি ছুরি ও একটি মোবাইল ফোন জব্দ করেছে পুলিশ।
গত ২০ জানুয়ারি ফখরুলকে হত্যা করা হয়। তিনি দাগনভূঞা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ও আজিজ ফাজিলপুর গ্রামের আবু তাহেরের ছেলে।
সোমবার রাত ১২টার দিকে আবু তাহের চৌধুরী ছেলে হত্যার ঘটনায় বাদী হয়ে দাগনভূঞা থানায় মামলা করেন।
দাগনভূঞা থানার ওসি আবুল কালাম আজাদ জানান, এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে গত শনিবার ফখরুলের দুই বন্ধু হিরো ও বাহাদুরকে আটক করা হয়।
পরে তাদের স্বীকারোক্তিমূলক জবানবন্দির ভিত্তিতে সোমবার দিবাগত রাতে হিরোর বাড়ি থেকে হত্যার কাজে ব্যবহৃত একটি ছুরি ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
এর আগে রোববার রাতে ফেনীর পাঁচগাছিয়া ইউনিয়নের তেমুহনী বাজারের মামুন অটো ওয়ার্কসপ থেকে ফখরুলের মোটরসাইকেল ও একটি মাইক্রোবাস উদ্ধার করা হয়।
স্বেচ্ছাসেবক লীগ নেতা ফখরুল হত্যার ঘটনায় আজ মঙ্গলবার দুপুরের পর প্রেস ব্রিফিং করে বিস্তারিত তথ্য জানানো হবে বলে জানান ওসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বেচ্ছাসেবক লীগ

১২ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ