Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুপারহিরো ফিল্মে অভিনয়ে আগ্রহী রেচেল ভাইস

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

অভিনেত্রী রেচেল ভাইস গত বছরের ‘ওয়ান্ডার উওম্যান’ ফিল্মটি দেখে জানিয়েছেন সেটি তার প্রিয় ফিল্মের একটি আর তিনি এই ধারার চলচ্চিত্রে কাজ করতে আগ্রহী।
৪৭ বছর বয়সী অভিনেত্রীটি জানান গ্যাল গাদোতের অভিনয়ে প্যাটি জেনকিন্স পরিচালিত চলচ্চিত্রটির মত একটি চলচ্চিত্রে তিনি অভিনয় করতে আগ্রহী। তিনি আরও জানান এমন ফিল্মে কাজ করার সুযোগ কিভাবে সৃষ্ট করতে হবে তা তিনি জানেন না।
এক সূত্র তার উদ্ধৃতি দিয়েছে : “আমি এমন বড় ফিল্মে কাজ করতে চাই। হয়তো আমি একসময় অভিনয় সমৃদ্ধ ছোট ফিল্মে কাজ করার জন্য মানসিকতা লাল করতাম, তবে এখন আমার মানসিকতা এমন ফিল্মে কাজ করতে চাই... তবে আমি জানি না কেমন করে সুযোগ সৃষ্টি করতে হবে।
“আমি এমন কিছু প্রযোজনা করতে পারব না। কারণ তা করার জ্ঞান আমার নেই,” ভাইস আরও বলেন।
‘ওয়ান্ডার উওম্যান’-এর মত ফিল্মে কাজ করতে চান কিনা জানতে চাইলে তিনি বলেন : “অবশ্যই। শুধু একজন নারীকে কেন্দ্র করে নির্মিত একটি চলচ্চিত্রে এতো আয় করেছে দেখে ভাল লেগেছে। আমরা তো বাইরের কেই নই। এই গ্রহের জনসংখ্যার অর্ধেক।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ