Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সালমান খানকে নিয়ে ‘দাবাঙ থ্রি’র কাজ শুরু হবে এপ্রিলে

| প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

২০১০ সালে ‘দাবাঙ’ চলচ্চিত্রটির ব্যাপক সাফল্যের দুই বছর পর ‘দাবাঙ টু’ সাফল্যের পুনরাবৃত্তি ঘটায়। এর মধ্যে পাঁচ বছর চলে গেছে। অনেক জল্পনাকল্পনার পর জানা গেছে এই বছরের এপ্রিলে সিরিজের তৃতীয় চলচ্চিত্র ‘দাবাঙ থ্রি’ ফ্লোরে যাবে আগামী এপ্রিলে আর কয়েক সপ্তাহের মধ্যেও এর আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হবে।
আসন্ন চলচ্চিত্রটির কাহিনী সম্পর্কে কোনও আভাস না পাওয়া গেলেও অভিনেতা সালমান খান যে কেন্দ্রীয় চরিত্র পুলিশ অফিসার চুলবুল পান্ডের ভূমিকায় ফিরবেন তাতে কোনও সন্দেহ নেই।
‘দাবাঙ থ্রি’র নির্মাণ প্রক্রিয়া বেশ বিলম্বিত হলেও এই বছরের শেষেই সেটি মুক্তি দেবার পরিকল্পনা আগেই করে রেখেছে নির্মাতারা।
যদি ফিল্মটির কাজ সম্পন্ন হবার পর ডিসেম্বরে মুক্তি পায় তাহলে বেশ কয়েকটি বড় ফিল্মের সঙ্গে সেটির সংঘর্ষ হবে। যতটুকু জানা গেছে অজয় দেবগনের ‘টোটাল ধামাল’ মুক্তি পাবে ডিসেম্বরের ৭ তারিখে। ২১ ডিসেম্বর মুক্তি পাবে শাহরুখ খানের ‘জিরো’। সবশেষে রণবীর সিংয়ের ‘সিম্বা’ মুক্তি পাবে ২৮ ডিসেম্বর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ