Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০ আশ্বিন ১৪২৭, ০৭ সফর ১৪৪২ হিজরী

স¤প্রীতিময় বিশ্ব গড়ার নির্দেশনা দিয়েছেন আহমদ উল্লাহ মাইজভান্ডারী -সৈয়দ সাইফুদ্দীন আহমদ

| প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : আনজুমানে রহমানিয়া মইনীয়া মাইজভান্ডারীয়ার কেন্দ্রীয় সভাপতি ও মাইজভান্ডার দরবারের সাজ্জাদানশীন শাহসূফী মাওলানা সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল-হাসানী বলেছেন, মানবিক উদার সহনশীল সম্প্রীতিময় বিশ্ব গড়ার পথ নির্দেশনা দিয়েছেন গাউছুল আযম সৈয়দ আহমদ উল্লাহ মাইজভান্ডারীসহ মাইজভান্ডারী মহাত্মা মনীষীগণ। এ পথেই রয়েছে শান্তি ও মুক্তি। গতকাল (মঙ্গলবার) মাইজভাস্ডার দরবারে অনুষ্ঠিত ১১২তম বার্ষিক ওরশ মাহফিলে সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।
ওরশ মাহফিলে বিশেষ অতিথি ছিলেন সৈয়দ হাসনাইন-এ-মইনুদ্দীন আল-হাসানী। আলোচনায় অংশগ্রহণ করেন আনজুমান কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোঃ আলমগীর খান মাইজভান্ডারী, আমতল ছিদ্দিক্বীয়া মইনীয়া মাদরাসার সুপার মাওলানা বাকের আনসারী, আনজুমান কেন্দ্রীয় সহ-সভাপতি কবির চৌধুরী, চট্টগ্রাম মহানগর সভাপতি বোরহান উদ্দিন, উত্তর জেলা আহŸায়ক আব্দুল হামিদ, দক্ষিণ জেলা সভাপতি মোতাহের মিয়া, সাধারণ সম্পাদক কাজী মোঃ শহিদুল্লাহ্, হাফেজ মাওলানা মাকসুদুর রহমান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন