Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৭ আগস্ট ২০১৮, ০২ ভাদ্র ১৪২৫, ০৫ যিলহজ ১৪৩৯ হিজরী‌

আই অ্যাম এ ফাইটার আই অ্যাম এ লিডার -আইভী

| প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) মেয়র সেলিনা হায়াৎ আইভী বলেছেন, ‘আই অ্যাম এ ফাইটার, আই অ্যাম এ লিডার। আমি নারায়ণগঞ্জের নির্বাচিত মেয়র। আমি দলমত নির্বিশেষে সবার মেয়র, আর আওয়ামী লীগের হিসেবে আমি জননেত্রী শেখ হাসিনার একজন ক্ষুদ্র কর্মী।’ ‘ফুটপাত দিয়ে মানুষ হাঁটবে, হকারদের জন্য চারতলা বিল্ডিং হবে, তারা সেখানে যাবে। এটাই আমার মেসেজ। হকাররা হকার্স মার্কেটে যাবে।’ গতকাল হাসপাতাল থেকে রিলিজ নিয়ে নারায়ণগঞ্জে ফিরে যাওয়ার আগে ল্যাব এইড হাসপাতালে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।
নাসিক মেয়র বলেন, ‘কারও প্রতি আমার অভিযোগ নেই। যে বিরোধ রয়েছে তা নীতি ও আদর্শের। নারায়ণগঞ্জবাসীকে সঙ্গে নিয়েই সব সময় নীতি নৈতিকতা মেনে চলব, কখনও আপোস করব না।’ তিনি বলেন, ‘সিটি কর্পোরেশন কীভাবে চলবে তা নারায়ণগঞ্জের বাসিন্দারা নির্ধারণ করবেন। বাইরে থেকে কেউ এসে আদেশ করবে তা মেয়র হিসেবে আমি তো নয়’ই, নারায়ণঞ্জবাসীও মেনে নেবে না। সম্প্রতি জনগণের সাহস ও নৈতিকতার কাছে অস্ত্রের ঝনঝনানির পরাজয় হয়েছে।’ তিনি বলেন, ‘আমি সুস্থ আছি। নারায়ণগঞ্জবাসী আমাকে বাঁচিয়েছে। আমি যেমন সাহসী তেমনি আমার নগরবাসীও সাহসী। তারা অন্যায়ের বিরুদ্ধে সোচ্চার।’ অসুস্থ অবস্থায় খোঁজ-খবর নেয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা, মন্ত্রিপরিষদের সদস্য, ল্যাবএইড কর্তৃপক্ষসহ সর্বোপরি নারায়ণগঞ্জবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।
উল্লেখ্য, গত ১৬ জানুয়ারি (মঙ্গলবার) নারায়ণগঞ্জের চাষাঢ়ায় হকার ও এমপি শামীম ওসমানের অনুসারীদের সঙ্গে মেয়র সেলিনা হায়াত আইভর সমর্থকদের সংঘর্ষ হয়। সংঘর্ষের সময় মেয়র আইভীসহ অন্তত অর্ধশতাধিক নেতাকর্মী আহত হন।
ঘটনায় একদিন পর বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জ নগর ভবনে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন মেয়র আইভী। প্রাথমিক ভাবে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসরা পরে তাকে অ্যাম্বুুলেন্সে করে ঢাকার ল্যাব এইড হাসপাতালে আনা হয়। সেখানে চিকিৎসা শেষে সুস্থ হয়ে তিনি গতকাল মঙ্গলবার দুপুরে বাড়ির উদ্দেশ্যে যাত্রা করেন।



 

Show all comments
  • চাঁদনী ২৪ জানুয়ারি, ২০১৮, ৩:৩৫ এএম says : 0
    এই না হলে নেত্রী
    Total Reply(0) Reply
  • Hamidul Hoque Hamid ২৪ জানুয়ারি, ২০১৮, ১২:৫৮ পিএম says : 0
    আর শামীম ওসমান কথায় বুঝাযায় নারায়ণ গন্জে কোন পুলিশ প্রশাসনের দরকার হয় না শামীম ওসমান একাই যথেষ্ট
    Total Reply(0) Reply
  • মোঃ ছাদেক ২৪ জানুয়ারি, ২০১৮, ১:১৩ পিএম says : 0
    শামীম আইভী মারামারি এতে দোষ নেই বিএনপির সাথে হলে এরা জংগী মামলা হামলা দিয়ে গরে গুমাতে পারত না
    Total Reply(0) Reply
  • ফাহাদ বিন ফারুকী ২৪ জানুয়ারি, ২০১৮, ১:১৪ পিএম says : 0
    সন্ত্রাসীদের প্রতিহত করুন। সন্ত্রাসমুক্ত বাংলাদেশ আমাদের স্বপ্ন।
    Total Reply(0) Reply
  • Md Jahangir ২৪ জানুয়ারি, ২০১৮, ১:২৮ পিএম says : 0
    দেশে আইনের শাসন নাই, এটা সব চেয়ে বড় কথা। তাই যে যার মতো করতেছে ।
    Total Reply(0) Reply
  • বুলবুল আহমেদ ২৪ জানুয়ারি, ২০১৮, ৫:৪৫ পিএম says : 0
    কেউ কারোর চেয়ে কম না।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ