Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

শান্তি প্রতিষ্ঠায় ওলামায়ে কেরামক ইসলামের পক্ষে ঐক্যবদ্ধ হতে হবে -আল্লামা নূরুল হুদা ফয়েজী

| প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের আহŸায়ক আল্লামা নুরুল হুদা ফয়েজী বলেছেন, শান্তি প্রতিষ্ঠায় ওলামায়ে কেরামগণকে ইসলামের পক্ষে ঐক্যবদ্ধ হতে হবে। দেশের সর্বত্র অশান্তি বিরাজ করছে। দুর্নীতি, স্বজনপ্রীতি সমাজে মারাত্মক আকার ধারণ করছে। সমাজ থেকে অশান্তি ও দুর্নীতি দূর করে শান্তি প্রতিষ্ঠার জন্য ওলামায়ে কেরামকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। ওলামায়ে কেরাম ঐক্যবদ্ধ হলে এদেশ থেকে অশান্তি দূর হয়ে শান্তি প্রতিষ্ঠা হতে সময়ের ব্যবধান মাত্র।
গতকাল পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়তনে ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের এক বিশেষ সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলনের যুগ্ম মহাসচিব অধ্যাপক মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন, পরিষদের সদস্য সচিব মাওলানা গাজী আতাউর রহমান, শায়খুল হাদীস মাওলানা মবকুল হোসাইন, মুফতী হেমায়েতুল্লাহ, প্রিন্সিপাল মাওলানা কেফায়েতুল্লাহ কাশফী, মাওলানা লোকমান হোসাইন জাফরী, মাওলানা দেলাওয়ার হোসাইন সাকী, মুফতী মোস্তফা কামাল, মাওলানা কামাল উদ্দিন, মাওলানা আশরাফ আলী নূরী, মুফতী ফরীদুদ্দীন মাসউদ, মাওলানা আবু জাফর শাহতলী, হাফেজ মাওলানা জয়নুল আবেদীন, মাওলানা আব্দুর রহীম কাসেমী, হাজী শাহাদাত হোসাইন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ