Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৫ মে ২০১৮, ১১ জ্যৈষ্ঠ ১৪২৫, ৮ রমজান ১৪৩৯ হিজরী
শিরোনাম

বিরামপুর ও বিরলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০১৮, ১২:০৬ পিএম

দিনাজপুরে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় বিজিবি সদস্যসহ দু’জনের মৃত্যু হয়েছে।
গতকাল মঙ্গলবার দিবাগত রাত প্রায় সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- বিরামপুর উপজেলার কলেজ বাজার এলাকায় আরোহী নুর আলম (৪০) ও বিরল উপজেলার ভেরাডাঙ্গী এলাকায় আবু রায়হান (১২)। নিহত নুর আলম বিরামপুর উপজেলার জোদ মাধব গ্রামের আবুল কালামের ছেলে ও সাতক্ষীরা ৩৮ বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্য এবং আবু রায়হান বিরল উপজেলার রাণীপুকুর ইউনিয়নের বরাহ নগর গ্রামের মানিক হোসেনের ছেলে। বিরামপুর থানার ওসি মো. মোকলেছুর রহমান জানান, বিরামপুর বাজার থেকে বাইসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন নুর আলম। এ সময় বিরামপুর কলেজ বাজার এলাকায় পৌঁছলে দিনাজপুর থেকে ঘোড়াঘাটগামী একটি ট্রাক তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
বিরল থানার ওসি মো. আব্দুল মজিদ জানান, রাতে বাইসাইকেলযোগে বাড়ি ফেরার পথে পেছন থেকে রায়হানকে একটি ট্রাক ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ