Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলতলায় হাতবোমাসহ ৫ জামায়াতকর্মী আটক

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০১৮, ১:১৭ পিএম

খুলনার ফুলতলা উপজেলায় একটি ‘গোপন বৈঠক’ থেকে হাতবোমা ও উগ্র মতবাদের বইসহ জামায়াতে ইসলামীর পাঁচ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। আজ বুধবার সকালে উপজেলার জামিরা বাজার পিপরাইল সিদ্দিকীয়া কামিল মাদ্রাসা থেকে তাদের আটক করা হয় বলে ফুলতলা থানার ওসি আসাদুজ্জামান মুন্সী জানান। আটককৃতদের মধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন- ফুলতলা উপজেলা জামায়াতে ইসলামীর আমীর গাউসুল আজম হাদী এবং ওই মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল নজরুল ইসলাম।
নজরুলসহ বাকিরা জামায়াতের কর্মী বলে পুলিশ জানিয়েছে। ওসি আসাদুজ্জামান বলেন, জামায়াতের ২০-২৫ জন নেতাকর্মী পিপরাইল সিদ্দিকীয়া কামিল মাদ্রাসায় গোপন বৈঠক করছে খবর পেয়ে সেখানে অভিযান চালানো হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে বাকিরা পালিয়ে গেলেও পাঁচজনকে আটক করা হয়। পরে ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে চারটি হাতবোমা ও বেশ কিছু জিহাদি বই তারা জব্দ করেন বলে এ পুলিশ কর্মকর্তা জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জামায়াত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ