Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাকিস্তানে ৯ হাজার মর্টার শেল নিক্ষেপ বিএসএফের

| প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : পাকিস্তান ভূখন্ডে নয় হাজার মর্টার শেল নিক্ষেপ করেছে বলে জানিয়েছে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী-বিএসএফ। চারদিন ধরে ভারতের জম্মু সীমান্ত দিয়ে এসব হামলা চালানো হয়। গত শুক্রবার থেকে এসব হামলা শুরু করে বিএসএফ। ভারতের সংবাদ মাধ্যম দ্য টাইমস অব ইন্ডিয়া এসব খবর জানিয়েছে। হামলার দুটি ভিডিও প্রকাশ করে এমন দাবি করা হয়েছে বিএসএফের পক্ষ থেকে। বিএসফের অভিযোগ, বারবার যুদ্ধবিরতি লঙ্ঘন করে পাকিস্তানি সেনারা ভারতের মাটিতে গুলি ছুঁড়ছিল। এজন্য এসব মর্টার শেল নিক্ষেপ করা হয়েছে বলে জানিয়েছে বিএসএফ। ভিডিও দুটিতে দেখা গেছে, পাকিস্তানের নিয়ন্ত্রণরেখার ওপারে পাক সেনাদের ঘাঁটিতে পরপর বিস্ফোরণ ঘটাচ্ছে বিএসএফ। টাইমস অব ইন্ডিয়া।



 

Show all comments
  • ২৫ জানুয়ারি, ২০১৮, ৭:২৩ এএম says : 0
    পাকিস্থান মুসলিম প্রধান দেশ হওয়ায় যুক্তরাষ্ট ভারতকে দিয়ে যুদ্ধের উষ্কানী দিচ্ছে।আর ভারত পাকিস্থান যুদ্ধ লাগলে তৃতীয় বিশ্ব যুদ্ধ শুরু হয়ে যাবে।কারণ উভয় দেশের পক্ষে সমর্থণ আছে পরাশক্তি দেশ গুলোর।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ