Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭, ১১ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

তথ্য মন্ত্রণালয়ে উন্নয়ন প্রকল্পের কাজ দ্রæত শেষ করার নির্দেশ : ইনু

| প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : মন্ত্রণালয়ের চলমান প্রকল্পগুলো নির্ধারিত সময়ে সুষ্ঠুভাবে বাস্তবায়নের নির্দেশ দিয়েছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। তথ্য মন্ত্রণালয়ের বার্ষিক উন্নয়ন প্রকল্পগুলোর অগ্রগতি পর্যালোচনাসভায় এ নির্দেশনা দেয়া হয়।
গতকাল বুধবার সচিবালয়ে মন্ত্রণালয়ের সভাকক্ষে তথ্য মন্ত্রণালয়ের বার্ষিক উন্নয়ন প্রকল্পগুলোর অগ্রগতি পর্যালোচনাসভা অনুষ্ঠিত হয়। তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু’র সভাপতিত্বে তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম, তথ্যসচিব মোঃ নাসির উদ্দিন আহমেদ, প্রধান তথ্য অফিসার কামরুন নাহার, বাংলাদেশ সংবাদ সংস্থার ব্যবস্থাপনা পরিচালক আবুল কালাম আজাদ, বাংলাদেশ টেলিভিশনের মহাপরিচালক এস এম হারুন অর রশীদসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা সভায় উপস্থিত ছিলেন।
তথ্যমন্ত্রী এসময় মন্ত্রণালয়ের চলমান প্রকল্পগুলো নির্ধারিত সময়ে সুষ্ঠুভাবে বাস্তবায়নের নির্দেশ দেন। তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম প্রকল্পগুলোর ত্রæটিহীন বাস্তবায়নের ওপর গুরুত্বারোপ করে বিষয়ভিত্তিক পরামর্শ প্রদান করেন। ৫০ হাজার ৮৪৪ লাখ টাকা ব্যয়ে বাংলাদেশ বেতারের ৪টি, বাংলাদেশ টেলিভিশনের ৩টি, বঙ্গবন্ধু শেখ মুজিব ফিল্ম সিটি’র প্রথমপর্ব, তথ্য ভবন নির্মাণ, চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তরে ডিজিটাল যন্ত্রপাতি স্থাপন এবং শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রমসহ চলতি অর্থবছরে মোট ১১টি প্রকল্প বাস্তবায়ন করছে তথ্য মন্ত্রণালয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ