Inqilab Logo

শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭ মাঘ ১৪২৮, ১৭ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বলিউডে আরেকটি মন্দা সপ্তাহ

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

বলিউডে ২০১৮’র শুরু থেকে তিন সপ্তাহ ধরে ভীষণ মন্দা চলছে। দ্বিতীয় সপ্তাহের ফিল্মগুলো কিছু আয় করলেও তা খুব বড় কিছু নয়। গত শুক্রবার আধ ডজন ফিল্ম মুক্তি পেলেও আয়ের খাতা খুলতে পেরেছে ‘ভদকা ডায়েরিজ’, ‘নির্দোষ’ এবং ‘মাই বার্থডে সঙ’।
কুশল শ্রীবাস্তব পরিচালিত থ্রিলার ‘ভদকা ডায়েরিজ’ গত শুক্রবার মুক্তিপ্রাপ্ত ফিল্মগুলোর মধ্যে এগিয়ে আছে। কে কে মেনন, মন্দিরা বেদি, রাইমা সেন, শারিব হাশমি এবং ঋষি ভুটানি পরিচালিত চলচ্চিত্রটি মঙ্গলবার পর্যন্ত আয় করেছে ১.২৫ কোটি রুপি। প্রধানত মাল্টিপ্লেক্সের দর্শকরাই ফিল্মটি দেখছে। এটি গড় প্রশংসা পেয়েছে।
‘নির্দোষ’ এবং ‘মাই বার্থডে সঙ’ চলচ্চিত্র দুটির মঙ্গলবার পর্যন্ত আয় কোটি রুপির কম। সুব্রত পাল এবং প্রদীপ রাঙ্গোয়ানি অ্যাকশন থ্রিলার ‘নির্দোষ’ ফিল্মে অভিনয় করেছেন আরবাজ খান, মঞ্জরী ফাড়নিস, অষ্মিত পাটেল, মেহেক চাহাল এবং মুকুল দেব। থ্রিলার ‘মাই বার্থডে সঙ’ পরিচালনা করেছেন সামির সোনি, অভিনয়ে সঞ্জয় সুরি নোরা ফতেহি এবং জিনিয়া স্টার, আয়াজ খান এবং সুপর্ণা কৃষ্ণা।
‘টাইগার জিন্দা হ্যায়’-এর সর্বশেষ আয় ৩৩৫ কোটি রুপি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন