Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সহী কুরআন চর্চার মাধ্যমে দ্বীন প্রসারিত হচ্ছে -প্রশিক্ষণ কর্মশালায়-নেতৃবৃন্দ

| প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : সহী কুরআন চর্চার মাধ্যমে দ্বীন প্রসারিত হচ্ছে। কুরআনের আলো ঘরে ঘরে জ্বালাতে হবে। পবিত্র কুরআন ছেড়ে দেয়ার কারণেই দুনিয়ায় অশান্তির বাতাস বইছে। সন্তানদের সহী কুরআন শিক্ষা গ্রহণে অভিবাবককে সবচেয়ে বেশি দায়িত্বশীল হতে হবে। গতকাল যাত্রাবাড়ীস্থ
মারকাজুত তাহফিজ ফাউন্ডেশন বাংলাদেশ এর উদ্দ্যোগে ৫ দিন ব্যাপী সহী কুরআন প্রশিক্ষণ কোর্সের উদ্বোধনী অনুষ্ঠানে নেতৃবৃন্দ একথা বলেন।
সভাপতিত্বের বক্তব্যে মারকাজুত তাহফিজ ইন্টারন্যাশনাল মাদরাসার প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল হাফেজ ক্বারী নেছার আহমাদ আন নাছিরী বলেন এই প্রশিক্ষণের মাধ্যমে দেশের প্রখ্যাত-প্রসিদ্ব শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকরা সহী কুরআন তেলাওয়াতের উপর প্রশিক্ষণ নিয়ে বাংলাদেশে সহী কুরআন চর্চার প্রচার-প্রসারকে আরো অনেক সামনে এগিয়ে নিবে বলে আমার বিশ্বাস। প্রশিক্ষণ কর্মশালায় আন্তর্জাতিক পুরস্কার প্রাপ্ত ক্বারী ও হাফেজগণ প্রশিক্ষণ প্রদান করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ