Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী

না.গঞ্জের নিয়াজুলের সেই পিস্তল ১০ রাউন্ড গুলিসহ উদ্ধার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০১৮, ১২:১১ পিএম | আপডেট : ১২:১৯ পিএম, ২৬ জানুয়ারি, ২০১৮

নারায়গঞ্জ শহরে ফুটপাতে হকার বসাকে কেন্দ্র করে সংঘর্ষের সময় প্রকাশ্যে অস্ত্র বের করা নিয়াজুল ইসলামের খোয়া যাওয়া পিস্তলটি ১০ রাউন্ড গুলিসহ উদ্ধার করেছে পুলিশ। ইতালিতে তৈরি ৭ পয়েন্ট ৬ বোরের পিস্তলটি নিয়াজুলের লাইসেন্স করা অস্ত্র।
বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) দিনগত রাত ২টায় শহরের বঙ্গবন্ধু সড়কে সাধু পৌলের গির্জার সামনে একটি ফুলের টবে পলিথিনে মোড়ানো অবস্থায় অস্ত্রটি উদ্ধার করে পুলিশ।
নারায়ণগঞ্জ সদর মডেল থানার দায়িত্বরত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, টহল পুলিশ ফুলের টবে পলিথিনে মোড়ানো অবস্থায় অস্ত্রটি উদ্ধার করেছে। পরে থানায় এনে পরীক্ষার পর নিশ্চিত হওয়া যায় সেটা নিয়াজুলের পিস্তল। নিয়াজুলকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে।
গত ১৬ জানুয়ারি চাষাঢ়ায় সংঘর্ষের সময় আইভীর সমর্থকদের সঙ্গে মারপিটের সময় পিস্তলটি বের করেন নিয়াজুল। পরে তাকে আইভীর সমর্থকরা রাস্তায় ফেলে মারধর করেনে। এ সময় তার পিস্তলটি খোয়া যায়। পরদিন অস্ত্রের মালিক নিয়াজুল ইসলাম তার ছোট ভাই রিপন খানের মাধ্যমে সদর মডেল থানায় ১৭ জনের নাম উল্লেখ করে অস্ত্র লুটের ঘটনায় অভিযোগ করেন।



 

Show all comments
  • কাজী ২৬ জানুয়ারি, ২০১৮, ১:৩৭ পিএম says : 0
    ক্ষুদ্র বন্দুক ধরা পড়ল, আর বৃহৎ নিয়াজুলকে পুলিশ খুজে পেল না । এ তামাশা আর কত ?
    Total Reply(0) Reply
  • কাজী ২৬ জানুয়ারি, ২০১৮, ১:৩৭ পিএম says : 0
    ক্ষুদ্র বন্দুক ধরা পড়ল, আর বৃহৎ নিয়াজুলকে পুলিশ খুজে পেল না । এ তামাশা আর কত ?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন