Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

সৈয়দপুরে শীতবস্ত্র বিতরণ

| প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম


সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা : জিয়াউর রহমান ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ও বিএনপি চেয়ারপার্সন বেগম খলেদা জিয়ার উপদেষ্টা অধ্যাপক ডা. ফরহাদ হালিম ডোনার বলেছেন, শীত নিয়ে রাজনীতি নয়, আমরা এসেছি শীতার্ত অসহায় মানুষের পাশে দাঁড়াতে। যারা শীতকে পুঁজি করে সাধারণ মানুষের সাথে তামাশা করে তারা প্রকৃত বন্ধু হতে পারে না। বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান জিয়াউর রহমান ফাউন্ডেশনের প্রেসিডেন্ট তারেক রহমানের পক্ষে আমরা অসহায় মানুসের পাশে দাঁড়াচ্ছি।
গতকাল শুক্রবার সকালে সৈয়দপুরে শহীদ প্রেসিডেন্ট জিয়ার রহামানের ৮২তম জন্মবার্ষিকী উপলক্ষে তারেক রহমানের পক্ষে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করতে এসে তিনি ওই সব কথা বলেন।
শহরের পাটোয়ারীপাড়াস্থ মকবুল হোসেন বিজনেস ম্যানেজমেন্ট অ্যান্ড টেকিনিক্যাল কলেজ মাঠে আয়োজিত কম্ভল বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপি সভাপতি ও নীলফামারী জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ মো. আব্দুল গফুর সরকার।
এ সময় অন্যান্যদেরমধ্যে উপস্থিত ছিলেন সৈয়দপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাবেক সাংসদ ও সৈয়দপুর পৌর মেয়র অধ্যক্ষ মো. আমজাদ হোসেন সরকার, সাবেক সংসদ সদস্য বিলকিছ ইসলাম,জিয়াউর রহমান ফাউন্ডেশনের নেতা ও বিএনপির কেন্দ্রীয় নেতা সাংবাদিক কাদের গণি চৌধুরী, ফাউন্ডেশনের মনিটর যথাক্রমে প্রকৌশলী আফজাল হোসেন সবুজ,ডা. আব্দুস্ সালাম,প্রকৌশলী মো. মাহবুব আলম,প্রকৌশলী জাকির হোসেন,ডা. শরিফউল ইসলাম নন্তু,কৃষিবিদ এম.এ হালিম.ড. রোকন,কো-অর্ডিনেটর মো. শাহ্ আলম, জিয়াউর রহমান ফাউন্ডেশনের কেন্দ্রীয় নেতা আতিকুর রহমান রুম্মন, মেহেদুল ইসলাম,রংপুর জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম,সাধারণ সম্পাদক রইস আহমেদ, দোহার উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা রহিম,ছাত্রদল যুক্তরাষ্ট্র শাখার সভাপতি পরান চৌধুরী, কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রদল নেত্রী কৃষিবিদ পারভীন বেগম প্রমূখ।
অনুষ্ঠানে তারেক রহমানের পক্ষে সৈয়দপুর উপজেলায় ৫০০ শীতার্ত নারী পুরুষের মাঞে শীতবস্ত্র বিতরণ করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন