Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে যুবককে পিটিয়ে হত্যা

| প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম


চট্টগ্রাম ব্যুরো : নগরীর সদরঘাট থানার রশিদ বিল্ডিং এলাকা থেকে এক অজ্ঞাত যুবকের (২৬) লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা ওই যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। গতকাল (শুক্রবার) দুপুরে ওই এলাকার সড়কে লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে তারা খবর দিলে পুলিশ গিয়ে তা উদ্ধার করে। সদরঘাট থানার উপ পরিদর্শক (এসআই) বদরুদ্দোজা রাতে ইনকিলাবকে বলেন, ওই অজ্ঞাত যুবকের শরীরে জখমের চিহ্ন আছে। আমরা ধারণা করছি তাকে পিটিয়ে হত্যার পর সড়কের ওপর লাশ রেখে পালিয়ে গেছে হত্যাকারীরা। তবে আশপাশের কেউ এবিষয়ে কোন তথ্য দিতে পারেনি। যুবকের পরিচয় জানার চেষ্টা চলছে বওে জানান তিনি।
৩দিন পর মিলল লাশ
তিনদিন নিখোঁজ থাকার পর কর্ণফুলী নদী থেকে মিলল স্কুলছাত্র শান্ত দাশের (১৫) লাশ। গতকাল নদীর এস আলম ঘাটে তার লাশ ভেসে ওঠে। পরে স্থানীয়রা খবর দিলে পুলিশ গিয়ে উদ্ধার করে। শান্ত পাথরঘাটা সিটি কর্পোরেশন বালক উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ছিল। ২৩ জানুয়ারি বন্ধুদের সাথে স্বরসতী দেবী বিসর্জন দিতে গিয়েছিল শান্ত। এসময় তিন বন্ধুসহ পানিতে ডুবে যায় সে। জেলে ও মাঝিরা তিনজনকে উদ্ধার করলেও হারিয়ে যায় শান্ত। তাদের গ্রামের বাড়ি বোয়ালখালীর শাকপুরায়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ