Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

নওগাঁয় ডিবি পুলিশের উদ্যোগে দুই শতাধিক শীতবস্ত্র বিতরণ

| প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁয় ডিবি পুলিশের উদ্যোগে গরীব, অসহায় ও দুঃস্থ দুই শতাধিক শীতার্ত মানুষদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরন করা হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন, পুলিশ সুপার ইকবাল হোসেন। শনিবার বিকেলে ডিবি পুলিশ অফিস কার্যালয় চত্বরে এসব শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ডিবির ইন্সপেক্টর আব্দুর রফিক, ইন্সপেক্টর তদন্ত জামান. জেলা প্রেস ক্লাবের সভাপতি কায়েস উদ্দিনসহ প্রমুখ কর্মকর্তাগন উপস্থিত ছিলেন। পরে প্রধান অতিথি গরীব, অসহায় ও দুঃস্থ দুই শতাধিক শীতার্ত মানুষদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরন করেন।

জালনোট এবং জাল টাকা তৈরির সরজ্ঞামাসহ ৫ জন আটক
নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁর পতœীতলায় উপজেলা সদর নজিপুর পৌরসভার ঠুকনিপাড়া মোড় এলাকায় শুক্রবার সন্ধ্যায় র‌্যাব-৫ জয়পুরহাট অভিযান চালিয়ে জাল টাকা, কম্পিউটার, প্রিন্টার, মোবাইল, মটরসাইকেলসহ ৫জন জাল টাকা ব্যবসায়ীকে আটক করেছে।
র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প সূত্রে জনা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টায় উপজেলা সদর নজিপুর পৌরসভার ঠুকনিপাড়া মোড় এলাকার মা-মনি ইলেক্ট্রনিক্স এন্ড ডিজিটাল ষ্টুডিওতে অভিযান চালানো হয়। এসময় উপজেলার চকশিবোরাম গ্রামের গোপালের ছেলে মানিক কুমার (৩০), গাহন গ্রামের সেকেন্দার আলীর ছেলে সামছুল আলম (২৪), চকজয়রাম গ্রামের মকছেদ আলীর ছেলে তোফাজ্জল হোসেন মিঠু (২৮), পালপাড়া গ্রামের রঞ্জিত এর ছেলে মিঠু কুমার দাস (২৭), এবং নওগাঁ সদর হাপানিয়া এলাকার আবুল কালাম আজাদের ছেলে শাওন আলী (২৮) কে আটক করেছে।
এসময় তাদের কাছ থেকে বাংলাদেশী ২ লক্ষ ৯ হাজার টাকার জাল নোট, জাল টাকা তৈরীর কাজে ব্যবহৃত ১টি কম্পিউটার মনিটর, ১টি সিপিইউ, ১টি কালার প্রিন্টার, ২টি মোটর সাইকেল, ৫টি মোবাইল সেট এবং ৯টি সীম কার্ড ও ৩টি মেমোরি কার্ড উদ্ধার করা হয়। উদ্ধারকৃত জাল টাকার নোট, জাল টাকা তৈরীর সরঞ্জামাদি এবং আটককৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে র‌্যাব-৫ ক্যাম্প সূত্রে জানাগেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ