Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে ইয়াবাসহ ছাত্র গ্রেফতার

| প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর ফকিরাপুল থেকে দুই হাজার পিস ইয়াবাসহ এ বি এম বাকের ওরফে জুয়েল নামের একজনকেগ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর (ডিএনসি)। জুয়েল জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ছাত্র ছিলেন।
গতকাল শনিবার সকালে ১ নম্বর ফকিরাপুল থেকে তাকে গ্রেফতার করে ডিএনসির খিলগাঁও সার্কেল।
সার্কেলের ভারপ্রাপ্ত পরিদর্শক মো. সুমনুর রহমান জানান, জুয়েল ২০০৮ সালে জবি থেকে ম্যানেজমেন্ট বিভাগে অনার্স পাশ করেছেন। এরপর রাজনৈতিক কারণে মাস্টার্স সম্পন্ন করতে পারেনি। এরপর সে ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িয়ে যায় বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে। সে আরো জানিয়েছে, তিন-চার বছর ধরে সে ইয়াবার ব্যবসা করে। একপর্যায়ে পরিচিত হয় টেকনাফের বাসিন্দা ও ইয়াবা ব্যবসায়ী একরামের সঙ্গে। তার মাধ্যমে সে রাজধানীর বিভিন্ন স্থানে ইয়াবা বিক্রি করে থাকে। গত শনিবার একরামের মাধ্যমে সে ১২ হাজার পিস ইয়াবা ঢাকায় নিয়ে আসে। এর মধ্যে ১০ হাজার পিস ইয়াবা বিভিন্ন স্থানে বিক্রি করেছে। দুই হাজার পিস ইয়াবা অন্য এক স্থানে দেওয়ার কথা ছিল তার। এর আগেই তাকে আটক করা হয়েছে।
জিজ্ঞসাবাদে জুয়েল আরো জানিয়েছে, ইয়াবাগুলো সে সোহাগ পরিবহণের একজনের মাধ্যমে নিয়ে এসছে। তবে ওই ব্যক্তি সোহাগের কেউ ছিল না বাসের যাত্রী ছিল সে বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।এ ঘটনায় মামলা দায়ের করা হরেয়ছে।
সুমনুর রহমান বলেন, জুয়েল যেসব মাদক ব্যবসায়ীর কাছে ইয়াবা সরবরাহ করেছে, ওইসব মাদক ব্যবসায়ীদের আটকের জন্য অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ