Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাতে জোটের সাথে বসছেন খালেদা জিয়া

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০১৮, ১২:২৩ পিএম | আপডেট : ১২:৫৯ পিএম, ২৮ জানুয়ারি, ২০১৮

স্থায়ী কমিটির পর এবার ২০ দলীয় জোটের শীর্ষ নেতাদের সঙ্গে বৈঠক করবেন বিএনপি চেয়ারপার্সন ও জোট নেতা বেগম খালেদা জিয়া। আজ রাত সাড়ে ৮টায় গুলশানে বিএনপি চেয়ারপার্সনের রাজনৈতিক কার্যালয়ে এই বৈঠক অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন চেয়ারপার্সনের মিডিয়া উইংয়ের সদস্য শামসুদ্দীন দিদার। বিএনপি সূত্রে জানা যায়, ৮ ফেব্রুয়ারি খালেদা জিয়ার বিরুদ্ধে জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার রায় ঘোষণার তারিখ নির্ধারণ করেছে আদালত। সরকার খালেদা জিয়াকে আগামী নির্বাচন থেকে দূরে রাখতে আদালতকে ব্যবহার করছে এমন অভিযোগ থেকেই রায়ে ন্যায় বিচার পাওয়া নিয়ে সংশয় রয়েছে বিএনপি নেতাকর্মীদের মধ্যে। আর তাই রায় পরবর্তী কৌশল নির্ধারণ করতে গতকাল স্থায়ী কমিটির সদস্যদের সাথে বৈঠক করেছেন বিএনপি প্রধান। আজ বসবেন ২০ দলীয় জোটের শীর্ষ নেতাদের সাথে। রায় নিয়ে জোটের অবস্থান কি হবে এবং আগামী নির্বাচনের ও আন্দোলনের সার্বিক বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হবে এই বৈঠকে। 

এদিকে আগামী ১ ফেব্রুয়ারি ফের স্থায়ী কমিটির সদস্যদের সাথে বৈঠকে বসবেন বলে বিএনপি সূত্রে জানা যায়। আর ৮ ফেব্রুয়ারির আগে দলের নির্বাহী কমিটির সদস্যের সাথে বৈঠক করে দলের গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা দিবেন খালেদা জিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়া

২২ ফেব্রুয়ারি, ২০২৩
২০ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ