Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ জানুয়ারি ২০১৯, ১০ মাঘ ১৪২৫, ১৬ জামাদিউল আউয়াল ১৪৪০ হিজরী

সংবাদপত্র এজেন্ট ইসহাকের ইন্তেকাল শোকের ছায়া

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০১৮, ১২:৪৬ পিএম

বন্দরনগরীসহ বৃহত্তর চট্টগ্রাম অঞ্চলের সংবাদপত্র বিপণনের ব্যবসার পথিকৃৎ, সিমেন্ট ও স্টিল-আয়রন সামগ্রী ব্যবসার অগ্রদূত মোহাম্মদ ইসহাক মিয়া গতকাল শনিবার রাত সাড়ে ১০টায় ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহে ওয়াইন্না ইলাইহে রাজেউন)।
তিনি দীর্ঘদিন ধরে কিডনী ও লিভার জনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৬ বছর। তিনি ৩ ছেলে, ৫ মেয়েসহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন। আজ রোববার বাদ আছর নগরীর বাকলিয়া বড় কবরস্থানের পাশে মজিদিয়া মাদরাসা প্রাঙ্গণে তার নামাজে জানাযা অনুষ্ঠিত হবে।
ইসহাক মিয়ার ইন্তেকালের খবরে সংবাদপত্র শিল্পের সাথে সংশ্লিষ্ট সকল মহলে শোকের ছায়া নেমে আসে। তিনি শুধু চট্টগ্রামই নয়; সমগ্র বাংলাদেশের সংবাদপত্র এজেন্টস তথা ব্যবসায়ী সমিতির নেতৃত্ব প্রদান করেন। ব্যক্তিজীবনে সদালাপী, অমায়িক ও নিরহঙ্কার ব্যক্তি হিসেবে ইসহাক মিয়া সকলের প্রিয়ভাজন ছিলেন। সংবাদপত্র মালিক, সম্পাদকবৃন্দ ও সাংবাদিকসহ সংবাদকর্মীদের সঙ্গে ছিল তার দীর্ঘকালের সুসম্পর্ক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ