Inqilab Logo

ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ০৪ মাঘ ১৪২৭, ০৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

ট্রেনে কাটা পড়ে দুই পা হারালেন বিশ্ববিদ্যালয় ছাত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০১৮, ৭:২৩ পিএম

রাজধানীর কমলাপুর রেলস্টেশনে ট্রেনে কাটা পড়ে রুবিনা আক্তার (২২) নামে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের একজন ছাত্রী দুই পা হারিয়েছেন।

রোববার (২৮ জানুয়ারি) বেলা দেড়টার দিকে রেলস্টেশনে ৪ নম্বর প্ল্যাটফর্মে রেললাইনের ওপর দিয়ে হেঁটে ৫ নম্বর প্ল্যাটফর্মে যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে। এ সময় একটি ইঞ্জিন ঘোরানোর সময় ওই ছাত্রী তার নিচে চাপা পড়েন।

আহত রুবিনা পঞ্চগড়ের শান্তিনগরের দেবীগঞ্জের রবিউল ইসলামের মেয়ে। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সমাজকল্যাণ বিভাগের অনার্স শেষ বর্ষের ছাত্রী। সে ঢাকায় সদরঘাটের একটি মেসে থাকত। আজ গ্রামের বাড়ির যাওয়ার উদ্দেশে কমলাপুরে যান তিনি।

রেলওয়ে পুলিশের ওসি জানান, বেলা দেড়টার দিকে মেয়েটি ৪ নম্বর প্ল্যাটফর্মের নিচ দিয়ে (রেললাইনের ওপর দিয়ে) হেঁটে ৫ নম্বর প্ল্যাটফর্মে যাচ্ছিলেন। এ সময় একটি ইঞ্জিন ঘোরানোর সময় মেয়েটি এর নিচে পড়েন। তাঁর দুটি পা বিচ্ছিন্ন হয়ে যায়। মেয়েটিকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ