Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

হিলি সীমান্তে ৩ শিশু উদ্ধার, পাচারকারী আটক।

প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

হিলি সংবাদদাতা : দিনাজপুরের হিলি সীমান্ত দিয়ে ৩ শিশুকে ভারতে পাচার করার সময় স্থানীয় জনতা শিশুদেরকে উদ্ধার করে। পরে থানায় খবর দিলে পুলিশ শিশুদেরসহ পাচারকারী মাফিজুল ইসলামকে আটক করে থানায় নিয়ে যায়।
আজ রবিবার সকালে হিলি সীমান্ত দিয়ে পাচারের সময় সীমান্তে ফকিরপাড়া এলাকা থেকে স্থানীয় গ্রামবাসী ৩ শিশুকে উদ্ধার করে এবং পাচারকারীকে আটক করে।
স্থানীয়রা জানান, সীমান্ত সংলগ্ন ফকিরপাড়া গ্রামের ওজন স্কেলের কাছে নিয়ে এলে শিশুরা কান্নাকাটি করতে থাকে। শিশুরা বলে খাবারের লোভ দেখিয়ে একটি রিক্সা ভ্যানে করে তাদেরকে এখানে আনা হয়েছে। এ সময় ভারতে পাচারের চেষ্টা করে।
উদ্ধারকৃত তিন শিশুরা হলো- রিয়া মনি, আলিফ রহমান জয় ও মেহেদুল ইসলাম মাহিম। এদের সকলের বয়স ৬ থেকে ১০ মধ্যে। এদের বাড়ি সীমান্তের উত্তর বাসুদেবপুর গ্রামে ও হাকিমপুর উপজেলার আলীহাট ইউনিয়নের ইটাই বাওনা গ্রামে। পরে শিশুদের অভিভাবকরা এসে তাদের নিয়ে যায়।
পাচারকারী মাফিজুল ইসলাম জয়পুরহাট জেলার ক্ষেত লাল উপজেলার তেলাবতুল গ্রামের আওলাদ হোসেনের ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ