Inqilab Logo

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

অনুরাগ কাশ্যপের আগামী চলচ্চিত্রে অভিষেক বচ্চন

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

একটি বছর বলতে গেলে বসেই কাটিয়ে দিলেন অভিনেতা অভিষেক বচ্চন। এবার ভাল একটি সুযোগ এসেছে তার হাতে। চলচ্চিত্র নির্মাতা অনুরাগ কাশ্যপের আগামী চলচ্চিত্রে কেন্দ্রীয় ভূমিকায় অভিনয় করবেন তিনি।
তবে তিনিই যে চলচ্চিত্রটির প্রথম বাছাই ছিলেন তা বোধ হয় নয়। শোনা যাচ্ছিল মালয়ালাম সুপারস্টার মামুট্টির (মুহাম্মাদ কুট্টি ইসমাইল পানিপারাম্বিল) ছেলে দুলকার সালমান ওরফে ডিকিউ এই ফিল্মটিতে অভিনয় করবেন। কিন্তু শেষ পর্যন্ত অভিষেক তার স্থলাভিষিক্ত হলেন।
কয়েকটি সূত্র জানিয়েছে নির্মাতারা শেষ পর্যন্ত কেন্দ্রীয় ভূমিকায় অভিষেক বচ্চনকে নেবার সিদ্ধান্ত নিয়েছেন। অভিষেকের শেষ চলচ্চিত্র ‘হাউসফুল থ্রি’ ২০১৬তে মুক্তি পেয়েছে। আনন্দ এল. রাই প্রযোজিত ‘মানমার্জিয়াঁ’ নামের চলচ্চিত্রটিতে তাকে ছাড়া তাপসী পান্নু এবং ভিকি কৌশল গুরুত্বপূর্ণ দুটি ভূমিকায় অভিনয় করবেন। জানা গেছে অচিরই চলচ্চিত্রটির প্রথম পর্যায়ের শুটিং শুরু হবে কাশ্মীরে।
অন্য দিকে ইরফান খানের সঙ্গে ‘কারোয়ান’ ফিল্মটি দিয়ে দুলকার সালমানের বলিউডে অভিষেক হবে। মিথিলা পালকার এবং কৃতি খারবান্দার সহাভিনয়ে আকাশ খুরানা পরিচালিত চলচ্চিত্রটি ১ জুন মুক্তি পাবে। দুলকার এখন কিংবদন্তীসম অভিনেতা জেমিনি গনেশনের সঙ্গে তেলুগু ‘মাহানাতি’ চলচ্চিত্র নিয়ে ব্যস্ত আছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ