Inqilab Logo

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫ মাঘ ১৪২৮, ১৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বলিউডের তিনটি ফিল্ম মুক্তি পাচ্ছে কাল

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

আগামীকাল বলিউডের ‘কুত্তে কি দাম’, ‘কুলদীপ পাটোয়াল : আই ডিডন্ট ডু ইট’ এবং ‘মার্ডার অ্যাট কোহ এ ফিজা’ ফিল্ম তিনটি মুক্তি পাবে।
কমেডি ফিল্ম ‘কুত্তে কি দাম’ মুক্তি পাচ্ছে ইন্ডিয়ান কারি ফিল্মসের ব্যানারে। প্রযোজনা করেছেন সোনিকা পাটেল। সুনীল পাটেলের পরিচালনায় অভিনয় করেছেন তানিয়া দাঙ, জাস বোপারাই, ললিত সিং রোয়া, জাসবির রান্দেভা, কুলবন্ত খাটরা, সানি চাভারিয়া, সান্তম সিং, রাজ রেহমান আলি, কূলভিন্দর কৌর এবং সুখজিন্দার সিং গুমান। চলচ্চিত্রটির পরিচালক সঙ্গীত পরিচালনা করেছেন।
‘কুলদীপ পাটোয়াল : আই ডিডন্ট ডু ইট’ মুক্তি পাচ্ছে রেক্টাঙ্ল মিডিয়া প্রাইভেট লিমিটেডের ব্যানারে। সোসিয়ো-পলিটিকাল ড্রামাটি প্রযোজনা ও পরিচালনা করেছেন রেমি কোহলি। অভিনয় করেছেন জামিল খান, গুলশান দেবাইয়া, রাইমা সেন, দীপক দোব্রিয়াল, পারবিন দাবাস এবং অনুরাগ অরোরা।
জয় বিরাত্র এন্টারটেইনমেন্ট লিমিটেডের ব্যানারে মার্ডার মিস্ট্রি ‘মার্ডার অ্যাট কোহ এ ফিজা’ মুক্তি পাচ্ছে। চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন মনোজ নান্দোয়ানা এবং মোহক গুপ্ত। দিবাকর নায়েক চলচ্চিত্রটি পরিচালনা করেছেন।
এই তিনটি ছাড়া বি. কে. চৌধারির পরিচালিত এবং অমিত কুমার বশিষ্ঠ এবং প্রীতি শর্মা অভিনীত ‘দ্য উইন্ডো’ মুক্তি পাবার কথা আছে একই দিনে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন