Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্লকবাস্টার হবার পথে ‘পদ্মাবত’

| প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

বেশ কিছু গুরুত্বপূর্ণ অংশ, মূল নাম ‘পদ্মাবতী’ আর ২০১৭’র নির্ধারিত মুক্তির তারিখকে বিসর্জন দিয়ে মুক্তি পেয়েছে সঞ্জয় লিলা ভানসালির সর্বশেষ মহাগাথা। এতো কিছু বাদ দেবার পরও ‘পদ্মাবত’ চলচ্চিত্রটি শেষ পর্যন্ত দর্শক আর সমালোচকদের ব্যাপক আনুকূল্য পেয়ে সাফল্যের সঙ্গে চলছে। এমনকি যে রাজপুত স¤প্রদায় তাদের মহিমাকে খাটো করা হয়েছে বলে বিরোধিতা করেছিল তারাও এখন এর প্রশংসা করছে।
‘পদ্মাবত’ একদিনের একটি পেইড প্রিভিউসহ ৪ দিনের বর্ধিত সপ্তাহান্তেই ফিল্মটি শতকোটি ক্লাবের সদস্য হয়েছে। আজকের মধ্যেই চলচ্চিত্রটির আয় দেড়শ কোটি রুপি ছাড়িয়ে যাবে। যেহেতু আগামী সপ্তাহে উল্লেখ করার মত কোনও চলচ্চিত্র মুক্তি পাচ্ছে না তাই নিশ্চিত করে বলা যায় সহজেই এটি ২০০ কোটি রুপি আয় সীমা অতিক্রম করবে। আগামী ৯ ফেব্রæয়ারি অক্ষয় কুমারের ‘প্যাডম্যান’ মুক্তি পেলে এর আয়ে কিছুটা ভাটা পড়তে পারে।
মালিক মুহাম্মাদ জয়সির মহাকাব্য অবলম্বনে ভানসালি পরিচালিত ‘পদ্মাবত’ চলচ্চিত্রটিতে তিন কেন্দ্রীয় ভূমিকায় অভিনয় করেছেন দীপিকা পাডুকোন, রণবীর সিং এবং শাহিদ কাপুর। ৪০০০ পর্দা থেকে মঙ্গলবার পর্যন্ত চলচ্চিত্রটি আয় করেছে ১২৯ কোটি রুপি।
মঙ্গলবার পর্যন্ত সালমান খান অভিনীত ‘টাইগার জিন্দা হ্যায়’ আয় করেছে ৩৩৭.৫৬ কোটি রুপি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ