Inqilab Logo

বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২ মাঘ ১৪২৮, ২২ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

দুই ট্রেনের সংঘর্ষ, উত্তর-দক্ষিণাঞ্চলের সঙ্গে রেল যোগাযোগ বন্ধ

পাবনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০১৮, ১১:১২ এএম

পাবনার ভাঙ্গুড়ায় মালবাহী দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষে একটি বগি লাইন থেকে নিচে পড়ে যায়। এ ঘটনায় ঢাকার সঙ্গে উত্তর ও দক্ষিণাঞ্চলের রেল যোগাযোগ বন্ধ রয়েছে।
আজ বৃহস্পতিবার সকাল ৭টার দিকে ভাঙ্গুড়া স্টেশনের পূর্ব দিকে এ ঘটনা ঘটে। এ সময় একজন ট্রেনের চালক আহত হয়েছেন।
ভাঙ্গুড়ার স্টেশন মাস্টার মো. আব্দুল মালেক জানান, সিরাজগঞ্জ থেকে মালবাহী একটি ট্রেন রাজশাহী অভিমুখে যাচ্ছিল এবং পার্বতীপুর থেকে মালবাহী আরেকটি ট্রেন ঢাকার দিকে যাচ্ছিল। পথে সকাল ৭টার দিকে ভাঙ্গুড়া স্টেশনে এসে এ দুই ট্রেনের মুখোমুখি সংর্ঘষের ঘটনা ঘটে। দুর্ঘটনার পর পরই উত্তর-দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেল যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ে।
প্রত্যক্ষদর্শীরা জানান, দুই দিক থেকে দুই ট্রেন এসে সকাল ৭টার দিকে মুখোমুখি সংর্ঘষের কারণে বিকট আওয়াজ শোনা যায়।
ঈশ্বরদী রেলওয়ে কর্মকর্তা অসীম কুমার তালুকদার জানান, সকালে ভাঙ্গুড়া রেলস্টেশনে দুই মালবাহী ট্রেনের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রেনের বেশ কয়েকটি বগি ক্ষতিগ্রস্ত হয়েছে। আহত হয়েছেন ট্রেনের চালকও।
উদ্ধারকারী দল এসে দুর্ঘটনাস্থল থেকে মালবাহী ট্রেন দুটি সরিয়ে নিলে রেল যোগাযোগ আবার স্বাভাবিক হবে বলে জানান রেলওয়ের এই কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ