Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুর্নীতিবাজ নেতানেত্রীদের ত্যাগ করে ইসলামে ফিরে আসতে হবে -পীর ছাহেব চরমোনাই

মাসব্যাপী সদস্য সংগ্রহ অভিযানের আনুষ্ঠানিক উদ্বোধন

| প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর ছাহেব চরমোনাই বলেছেন, দুর্নীতিবাজ, চরিত্রহীন লুটেরা নেতানেত্রীদের আনুগত্য পরিহার করে ফিরে আসতে হবে আল্লাহর রাসূল(সা.)-এর তরিকায়; আপোসহীন আদর্শিক ধারায়। ইসলামী আন্দোলন বাংলাদেশ এ দাওয়াত নিয়েই আজ আপনাদের সামনে উপস্থিত হয়েছে।
পীর ছাহেব বলেন, প্রচলিত রাজনীতি হলো ব্যক্তি স্বার্থ চরিতার্থের রাজনীতি। পক্ষান্তরে ইসলামী রাজনীতি হলো দলমতের উর্ধ্বে। ইসলাম সকল ধর্ম, গোষ্ঠী, জাতি দলমত নির্বিশেষে মানুষের কল্যাণে নিবেদিত। ইসলামী আন্দোলন রাজনীতি করে ইবাদত হিসেবে।
গতকাল বৃহস্পতিবার বিকেলে ইসলামী আন্দোলণ বাংলাদেশ ঢাকা মহানগরের উদ্যোগে যাত্রাবাড়ীর কাজলা কুতুবখালী পাওয়ার হাউজ সংলগ্ন ইসলামী আন্দোলন যাত্রাবাড়ী থানা কার্যালয় সম্মুখ রাস্তায় অনুষ্ঠিত মাসব্যাপী দাওয়াতী মাসের আনুষ্ঠানিক কার্যক্রম উদ্বোধনকালে পীর ছাহেব একথা বলেন। এতে সভাপতিত্ব করেন সংগঠনের দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ, উত্তর সভাপতি অধ্যক্ষ হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ, কেএম আতিকুর রহমান, মাওলানা নেছার উদ্দিন, মাওলানা লোকমান হোসাইন জাফরী, মাওলানা দেলাওয়ার হোসাইন সাকী, আলহাজ্ব কে.জি. মাওলা, আলহাজ্ব আলতাফ হোসেন, মাওলানা আরিফুল ইসলাম, ছাত্রনেতা কাওছার আহমাদ, মাওলানা এইচ এম সাইফুল ইসলাম। এ সময় শত শত মানুষ সদস্য ফরম পুরণ করে পীর সাহেব চরমোনাই’র হাতে ইসলামী আন্দোলনের সদস্য হন।
পীর ছাহেব চরমোনাই বলেন, ইসলামের সুমহান আদর্শকে বাদ দিয়ে সমাজ ও রাষ্ট্র জীবনে পুঁজিবাদী গণতন্ত্র, নাস্তিক্যবাদী সমাজতন্ত্র এবং অসার ধর্মনিরপেক্ষতাবাদী আদর্শ গ্রহণ করায় সর্বত্র অশান্তির আগুন জ্বলছে। ইসলাম ছাড়া মানবতার শান্তি ও মুক্তি সম্ভব নয়। তিনি দেশের সর্বস্তরের জনতাকে ইসলামের সুমহান আদর্শে ফিরে আসার আহŸান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পীর ছাহেব চরমোনাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ