Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী

বাড্ডায় স্বামীর ঢেলে দেয়া গরম পানিতে স্ত্রী নিহত

আগারগাঁওয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা

প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর বাড্ডায় পাষ- স্বামীর দেওয়া গরম পানিতে দগ্ধ স্ত্রী নূরজাহান আক্তার পূর্ণিমা (২৪) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এছাড়া আগারগাঁওয়ে গলায় ফাঁস দিয়ে লাবণী আক্তার (১৫) নামে এক স্কুলছাত্রী নিহত হয়েছে। অপরদিকে সবুজবাগে ট্রাকের ধাক্কায় জমির হোসেন নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। ময়না তদন্তের জন্য লাশগুলো ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। পুলিশ ও মেডিকেল সূত্র জানায়, স্বামীর দেওয়া গরম পানিতে স্ত্রী নূরজাহান আক্তার পূর্ণিমা ৭দিন চিকিৎসাধীন থাকার পর গতকাল রোববার মারা গেছেন। গত ২১মার্চ স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়ার এক পর্যায়ে স্ত্রীকে রান্না ঘরে একা পেয়ে গরম পানি ঢেলে দিয়ে পালিয়ে যান তার স্বামী মিজানুর রহমান। এর পর থেকে তিনি চিকিৎসাধীন ছিলেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে। গতকাল বেলা সাড়ে ১২টায় তার মৃত্যু হয়। চিকিৎসকরা জানিয়েছেন, পূর্ণিমার শরীরের ৩০ শতাংশ পুড়ে যায়। তিনি উত্তর বাড্ডার ১০৮/১, হোল্ডিংস্থ নিচ তলার ফ্ল্যাটে স্বামী ও সন্তান নিয়ে ভাড়া থাকতেন। নিহতের গ্রামের বাড়ি কিশোরগঞ্জ জেলা সদরে। এ ঘটনায় নিহতের মা আছিয়া বেগম বাদী হয়ে বাড্ডা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।
এদিকে গতকাল দুপুর ১টার দিকে আগারগাঁওয়ের আমলীর এলাকায় লাবণী আক্তার (১৫) নামে অষ্টম শ্রেণির এক ছাত্রী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। সে ময়মসিংহ জেলার গফরগাঁও উপজেলার বিল্লাল হোসেনের মেয়ে। লাবণীর মা বলেন, সকালে রুটি খেতে দেওয়া হলে লাবণী রুটির পরিবর্তে পুরি খেতে চায়। পরে লাবণীকে বাসায় রেখে বাজারে যাই। এসে দেখি ঘরের দরজা লাগানো। জানালা দিয়ে দেখি, ঘরের সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ঝুলে আছে লাবণী। পরে স্থানীয়দের সাহায্যে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
অপরদিকে সবুজবাগ থানার দক্ষিণ বাসাবো এলাকায় ট্রাকের ধাক্কায় জমির হোসেন নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহতের বড় ভাই মো. জাবেদ জানান, বাসার জমানো ময়লা ফেলার জন্য শনিবার রাতে বাসার বাইরে যান তিনি। এ সময় একটি চলন্ত ট্রাক তাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন জমির। আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত আড়াইটার দিকে তিনি মারা যান। এ ঘটনায় ট্রাকচালক ও তার সহকারীকে আটক করেছে পুলিশ। সবগুলো ঘটনায় পৃথক পৃথক থানায় মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাড্ডায় স্বামীর ঢেলে দেয়া গরম পানিতে স্ত্রী নিহত
আরও পড়ুন