Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খালেদা জিয়াকে গ্রেফতার দাবি মায়ার

প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ‘হাসিনা বিহীন আগামী নির্বাচন’; কটূক্তিমূলক এই বক্তব্যের জন্য বিএনপি নেত্রী খালেদা জিয়ার গ্রেফতার দাবি করেছেন ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রী মোফাজ্জাল হোসেন চৌধুরী মায়া। তিনি বলেন, এ ধরনের কটূক্তিমূলক বক্তব্য দেশদ্রোহিতার সামিল। যারা নির্বাচনের সময় নির্বাচনে অংশগ্রহণ না করে মানুষ হত্যায় মেতেছিল তাদের মুখে এসব কথা মানায় না।
গতকাল রোববার সকালে বঙ্গবন্ধু এভিনিউতে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ আয়োজিত মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মায়া এসব কথা বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি মো. মোশাররফ হোসেন। বিশেষ অতিথি ছিলেন মহানগর আ’লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল হক সবুজ, দপ্তর সম্পাদক শহীদুল ইসলাম মিলন, সহ-দপ্তর সম্পাদক মো. জামাল উদ্দিন, নির্বাহী সদস্য আবুল কালাম আজাদ প্রমুখ।
সড়ক পরিবহন শ্রমিক লীগ প্রচার সম্পাদক মো. মোশাররফ হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক মো. ইনসুর আলী, সহ-সভাপতি সিরাজুল ইসলাম খান, যুগ্ম-সম্পাদক মো. আমিরুল ইসলাম আমির, সাংগঠনিক সম্পাদক আর এ জামান, অর্থ সম্পাদক রেজাউল করিম, প্রচার সম্পাদক সমুন শেখ, ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক হারুন অর রশীদ, সমাজকল্যাণ সম্পাদক জয়নাল আবেদীন, তথ্য ও গবেষণা সম্পাদক এইচএম ইরফান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়াকে গ্রেফতার দাবি মায়ার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ