Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ০২ অগ্রহায়ণ ১৪২৫, ০৭ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

অংশগ্রহণমূলক নির্বাচন চায় আ.লীগ -হানিফ

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০১৮, ৩:২৪ পিএম

নির্বাচন কমিশনের বক্তব্য যুক্তিসঙ্গত মন্তব্য করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, আওয়ামী লীগ সব সময়ই চায় সকল দলের অংশগ্রহণে উৎসবমুখর পরিবেশের নির্বাচন।

শনিবার (০৩ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া ইসলামিয়া কলেজ চত্বরে কর্মী সমাবেশে তিনি এসব কথা বলেন।
হানিফ বলেন, নির্বাচন কমিশন বলেছে, সকল দলের অংশগ্রহণমূলক নির্বাচন হলেই সকলের কাছে উৎসবমুখর পরিবেশ সৃষ্টি হবে। আগামী নির্বাচনে বিএনপিসহ সকল রাজনৈতিক দল নির্বাচনে অংশ নিলে সুন্দর পরিবেশ তৈরি হবে।

বিএনপি একটি নষ্ট ও পচা রাজনৈতিক দল মন্তব্য করে তিনি আরো বলেন, কোনো আইন বা বিচার বিএনপির বিপক্ষে গেলেই তারা সেটা নিয়ে প্রশ্ন তুলে। তাদের অন্যায়ের বিচার করতে গেলেই তারা মিথ্যাচার শুরু করে।

সমাবেশে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, শহর আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খান, সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা, মিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুল আরেফিনসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর