Inqilab Logo

রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪

আবার ‘হ্যালোইন’ সেটে জেমি লি কার্টিস

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

অভিনেত্রী জেমি লি কার্টিস জানিয়েছেন আসন্ন ‘হ্যালোইন’ পর্বের শুটিং শুরু হয়েছে। তিনি আরও জানান প্রথম ‘হ্যালোইন’ চলচ্চিত্রে যে ক্ল্যাপার বোর্ড ব্যবহার করা হয়েছিল নতুনটিতে সেটি ব্যবহার করা হয়েছে।
এই টুইটে তিনি উল্লেখ করেন : “প্রথম শট! প্রথম দিন! সেই একই ¯েøট। সেই একই লরি। ডেভিড গ্রিন তার চিত্রনাট্যে পরিচালনা করছেন। সবার জন্য ২০১৮’র হ্যালোইনের শুভেচ্ছা। ‘হ্যালোইন’ চলচ্চিত্র নিয়ে ১৯ অক্টোবর ২০১৮তে দেখা হবে।”
কার্টিসকে নতুন ফিল্মটিতে আবার লরি স্ট্রোডের ভূমিকায় দেখা যাবে। তাকে আবার মায়ার্সের সঙ্গে লড়তে হবে।
৫৯ বছর বয়সী অভিনেত্রীটি ১৯৮১তে মুক্তিপ্রাপ্ত জন কার্পেন্টারের মূল ‘হ্যালোইন টু’সহ তিনবার লরির ভূমিকায় অভিনয় করেছেন। পরের ফিল্ম দুটি ‘হ্যালোইন এইচটোয়েন্টি : টোয়েন্টি ইয়ার্স লেটার’ (১৯৯৮) এবং ‘হ্যালোইন : রেজারেকশন’ (২০০২)। জানা গেছে নতুন এই পর্বটিই হবে সিরিজের শেষ।
কার্টিস টুইটারে ভূমিকার সাজে কুখ্যাত হ্যাডনফিল্ড, ইলিনয়-এর বাড়ির বাইরে একটি ছবিও পোস্ট করেছেন। এই বাড়িটিতেই মুখোশ পরা মায়ার্স আড়ালে থেকে অনেকগুলো খুন করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ