Inqilab Logo

ঢাকা শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭, ০৮ সফর ১৪৪২ হিজরী

প্রথম আন্তর্জাতিক ওপেন কারাতে নেপালে তৃতীয় বাংলাদেশ

| প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম


সরকার আদম আলী, নরসিংদী থেকে : নেপালের কাঠমান্ডুতে অনুষ্ঠিত প্রথম আন্তর্জাতিক ওপেন কারাতে প্রতিযোগিতায় ২টি করে স্বর্ণ ও ব্রোঞ্জ পদক নিয়ে তৃতীয় হয়েছে বাংলাদেশ। দলের হয়ে আমির হোসেন বাবু ৭৫+ ওজনের কুমিতে ভারত, শ্রীলংকা ও নেপালকে এবং মো: হাবিবুর রহমান কাতায় (ছায়াযুদ্ধ) ভারত, ভূটান ও নেপালকে স্বর্ণপদক জেতে। আর কাতায় (ছায়াযুদ্ধ) এবং ৫৫+ কুমিতে ভারতকে পেছনে ফেলে জোড়া ব্রোঞ্জপদক জেতেন তানভীর হোসেন। খেলোয়াড় ছাড়া ৫ সদ্য বিশিষ্ট বাংলাদেশ দলের নেতৃত্বে ছিলেন কোচ ও ডেলিগেট সাউথ এশিয়ান আন্তর্জাতিক স্বর্ণপদক প্রাপ্ত রুপু আহমেদ ও টিম ম্যানেজার মো : জাহিদ হোসাইন আরাফাত। কোচ এবং ৩ জন খেলোয়াড়ই নরসিংদী জেলা কারাতে এসোসিয়েশনের কর্মকর্তা ও সদস্য।
আন্তর্জাতিক কারাতে এমন গৌরব অর্জন করায় দলকে অভিনন্দন জানান নেপালে নিয়োজিত বাংলাদেশের রাষ্ট্রদূত মাসফি বিনতে সামস। আর গত ১ ফেব্রæয়ারী নেপাল থেকে দেশে ফিরে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরেও বাংলাদেশ কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক শেখ আলী আহসান বাদল এবং অন্যান্য কর্মকর্তাদের কাছ থেকেও পান ফুলেল অভ্যর্থনা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন