Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সেই শিশুটির দাবি পূরণ করলেন মেয়র সাঈদ খোকন

| প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) মেয়র সাঈদ খোকনকে কাছে পেয়ে মনের আকুতি জানিয়েছিল সিদ্ধেশ্বরী বালক উচ্চ বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র দীপুময় দাশ। গত ৩১ জানুয়ারি নিজ স্কুলে ‘জনতার মুখোমুখি জনপ্রতিনিধি’ শীর্ষক অনুষ্ঠানে দীপু মেয়র সাঈদ খোকনকে বলেছিল, মেয়র আঙ্কেল, মেয়র আঙ্কেল, আমাদের রাস্তায় সব সময় পানি-ময়লা-জ্যাম থাকে। আমি স্কুলে যেতে পারি না। আমার এ রাস্তা ঠিক করে দেবেন।
মঞ্চে থাকা মেয়র জানতে চান কোন রাস্তায়? জবাবে সে বলে, আনারকলি মার্কেটের সামনের রাস্তা ১৬-সিদ্ধেশ্বরী লেন। জবাবে মেয়র শিশুটিকে প্রতিশ্রæতি দিয়েছিল তোমার রাস্তা ঠিক করে দিব। এর পরিপ্রেক্ষিতে গতকাল রোববার সাকার মেশিন দিয়ে রাস্তাটি পরিষ্কার করে চলাচল উপযোগী করে দিয়েছে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন। মেয়রের নির্দেশেই তাৎক্ষণিকভাবে এ কাজটি করা হয়েছে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।
কাজের মধ্যবর্তী সময়ে অভিযোগকারী শিশুটি, তার বাবাকে নিয়ে এসে কাজের সন্তুষ্টি প্রকাশ করে। তার আবেদনের প্রেক্ষিতে এ সমস্যা সমাধান হওয়ায় খুশি দীপুময় দাশ। সে বলেছে, মেয়র আঙ্কেলকে আমার নমস্কার জানবেন, আমাকে আশীর্বাদ করতে বলবেন।
বাংলাদেশ বেতার ও টেলিভিশন-এর তালিকাভুক্ত এ শিশুশিল্পী তার প্রথম একক অ্যালবাম ‘সাদা মেঘের ভেলা’ সিডি’র একটা কপি উপহার হিসাবে ও নিজ হাতে লেখা একটি ধন্যবাদ পত্র মেয়রকে পৌঁছে দেয়ার অনুরোধ জানিয়েছে। এছাড়া কাজে অংশ নেয়া ডিএসসিসির সংশ্লিষ্ট কর্মকর্তাদের ধন্যবাদ জানায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ