Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডিএমপির ৮ কর্মকর্তাকে বদলি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:৩৬ পিএম

ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) ও সহকারী পুলিশ কমিশনার (এসি) পদে আট জন কর্মকর্তাকে বদলি করা হয়েছে।
সোমবার (৫ ফেব্রুয়ারি) ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া স্বাক্ষরিত এক অফিস আদেশে এ বদলির সিদ্ধান্ত জানানো হয়।
ঢাকা মেট্রোপলিটন পুলিশের রমনা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার নাবিদ কামাল শৈবালকে উপ-পুলিশ কমিশনার (ভারপ্রাপ্ত) উত্তরা বিভাগ, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. আব্দুল্লাহিল কাফীকে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার রমনা বিভাগ, সহকারী পুলিশ কমিশনার মো. মতিউর রহমানকে সহকারী পুলিশ কমিশনার ইন্টিলিজেন্স অ্যান্ড অ্যানালাইসিস ডিভিশন, সহকারী পুলিশ কমিশনার কাজী রোমানা নাসরিনকে সহকারী পুলিশ কমিশনার প্রশাসন-ট্রাফিক পূর্ব, সহকারী পুলিশ কমিশনার মো. তানভীর হোসেনকে সহকারী পুলিশ কমিশনার পেট্রোল-রমনা, সহকারী পুলিশ কমিশনার মো. জাহিদুল ইসলাম সোহাগকে সহকারী পুলিশ কমিশনার স্পেশাল অ্যাকশন গ্রুপ ও সহকারী পুলিশ কমিশনার পেট্রোল-রমনা মো. আহসান খানকে সহকারী পুলিশ কমিশনার ধানমন্ডি জোনে বদলি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বদলি

১৬ অক্টোবর, ২০২২
৯ অক্টোবর, ২০২২
২৮ এপ্রিল, ২০২২
১৭ এপ্রিল, ২০২২
১৯ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ