Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ১০ রবিউস সানি ১৪৪২ হিজরী

আবদুল হামিদই সর্বাধিক গ্রহণযোগ্য, জনগণের প্রত্যাশা পূরণ করবেন -কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০১৮, ২:১১ পিএম

রাষ্ট্রপতি নির্বাচনে বর্তমান রাষ্ট্রপতি আবদুল হামিদ সর্বাধিক গ্রহণযোগ্য বলে মনে করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, তিনিই জনগণের প্রত্যাশা পূরণ করবেন।
সোমবার বেলা সাড়ে ১২টার দিকে আবদুল হামিদের নামে মনোনয়নপত্র জমা দেওয়ার পর সাংবাদিকদের তিনি একথা বলেন। এ সময় বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদও উপস্থিত ছিলেন।
ওবায়দুল কাদের বলেন, রাষ্ট্রপতি আবদুল হামিদকে দেশের মানুষ পছন্দ করে। তিনিই সর্বাধিক গ্রহণযোগ্য। তার কাছে দলের কোনো প্রত্যাশা নেই। দেশের মানুষের প্রত্যাশা পূরণ করলেই হবে।
আগামী ৮ ফেব্রুয়ারি বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার বিরুদ্ধে দায়ের করা দুর্নীতি মামলার রায় ঘোষণার দিন আওয়ামী লীগ কোনো কর্মসূচি দেবে না বলেও জানান তিনি।
এর আগে, রাষ্ট্রপতি নির্বাচনে বর্তমান রাষ্ট্রপতি আবদুল হামিদের নামে দুটি মনোনয়নপত্র জমা দেওয়া হয়। এর মধ্যে একটিতে প্রস্তাবক আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এবং সমর্থক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। অন্যটিতে, প্রস্তাবক সমাজকল্যাণমন্ত্রী ও ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন এবং সমর্থক আ স ম ফিরোজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ