Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

টেকনাফে চেয়ারম্যানে পদে বিজয়ী জামায়াত ১ ও আ’লীগ ১

প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

কক্সবাজার অফিস : সীমানা সংক্রান্ত বিরোধের কারণে নির্ধারিত সময়ের ৫ দিন পরে টেকনাফের হোয়াইক্যং ও নীলা ইউনিয়ন পরিষদ নির্বাচন হয়েছে রোববার। নির্বাচনে হোয়াইক্যং ইউনিয়নে জেলা জামায়াত নেতা ও স্বতন্ত্র প্রার্থী অধ্যক্ষ নুর আহমদ আনোয়ারী বেসরকারীভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার প্রাপ্ত ভোট ৯০৫৭। নিকটতম প্রতিদ্বন্ধী ছিল বিএনপির জুনায়েদ আলী চৌধুরী। তার প্রাপ্ত ভোট ৬০৫৩। তৃতীয় অবস্থানে থাকা নৌকার মার্কার প্রার্থী ফরিদ পেয়েছেন ৫২০১ ভোট।ভোটের সময়ে হোয়াইক্যংয়ের একটি কেন্দ্রে ভোট কারচুপি করতে গিয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ফরিদুল আলম জুয়েল ২ ঘণ্টা বিক্ষুব্ধ জনতার কবলে অবরুদ্ধ হয়ে থাকেন। এসময় তার সাথে যাওয়া এক বহিরাগতকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।
অপরদিকে, টেকনাফের নীলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ’লীগ দলীয় নৌকা প্রতীকের প্রার্থী এইচ কে আনোয়ার বেসরকারীভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার প্রাপ্ত ভোট ৮৩১৪। নিকটতম প্রতিদ্বন্ধী ছিল স্বতন্ত্র প্রার্থী সাবেক শিবির নেতা অধ্যাপক জহির আহমদ। তার প্রাপ্ত ভোট ৪৬৪৪। ধানের শীষের জাফর আলম পেয়েছেন ২২০৪।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ