Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

পুলিশ ট্রেনিং সেন্টারে প্যারেড করার সময় পুলিশ কর্মকর্তার মৃত্যু

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০১৮, ৩:৫৯ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরের মহড়া পুলিশ ট্রেনিং সেন্টারে প্যারেড করার সময় পুলিশের এক উপ পরিদর্শকের (এসআই) মৃত্যু হয়েছে। তার নাম শাজাহান হাওলাদার (৪৫)। সে মাদারীপুরের ধাশার উপজেলার আইজার গ্রামের মৃত. আনোয়ার উদ্দিন হাওলাদার ও রিজিয়া বেগমের ছেলে। তার ডিসি নম্বর ৯৪ ও পুলিশ বিপি নম্বর ৭৩৯১০৩১৫৩৮।

পুলিশ সূত্রে জানা গেছে, এসআই শাজাহান হাওলাদার বিভাগীয় ক্যাডেট কোর্স সম্পন্ন করতে ডিএমপি ঢাকা থেকে গত ২৮ জানুয়ারি মহড়া পুলিশ ট্রেনিং সেন্টারে আসেন। মঙ্গলবার সকাল আটটায় প্যারেড শুরু হয়। সাড়ে আটটার দিকে ট্রেনিং সেন্টারের প্যারেড গ্রাউন্ডে ট্রেনিং চলাকালীন সময় তিনি অসুস্থ্য হয়ে পড়েন। পরে কর্তৃপক্ষ তাকে মির্জাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
শাজাহানের মৃতদেহ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে বলে মির্জাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) সিদ্দার্থ সাহা জানিয়েছেন।
মির্জাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শাহরিয়ার সাজ্জাত হোসেনের সঙ্গে কথা হলে তিনি বলেন, সকালে মহড়া পুলিশ ট্রেনিং সেন্টার থেকে পুলিশের এসআই শাজাহানকে কমপ্লেক্সের নিয়ে আসে। কমপ্লেক্সের আসার আগেই শাজাহান মারা যান বলে তিনি উল্লেখ করেন।
মহড়া পুলিশ ট্রেনিং সেন্টারের অতিরিক্ত ডিআইজ সালেহ মোহাম্মদ তানভীরের সঙ্গে কথা হলে তিনি বলেন, ডিসি শাজাহান হাওলাদার গ্রাউন্ড পিটি দৌড় দেয়ার সময় অসুস্থ হয়ে পড়েন। পরে হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ ট্রেনিং সেন্টার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ