Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আ’লীগ নয়, মাঠে থাকবে আইনশৃঙ্খলা বাহিনী -বাণিজ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০১৮, ৬:৫৯ পিএম

৮ ফেব্রুয়ারি বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রায়ের দিন রাস্তায় বিশৃঙ্খলা ঠেকাতে আওয়ামী লীগ নয়, আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত থাকবেন বলে জানিয়েছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

বাণিজ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে আয়োজিত টি রিসার্চ ইন্সটিটিউট, চাইনিজ একাডেমি অব এগ্রিকালচারাল সায়েন্সেস এবং বাংলাদেশ চা বোর্ডের মধ্যে একটি সমঝোতা স্বারক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

বাণিজ্যমন্ত্রী বলেন, ‘বিএনপি রাস্তায় কোনও ধরনের নৈরাজ্য করলে, বিশৃঙ্খলা করলে তা ঠেকাতে আওয়ামী লীগ নয়, আইনশৃঙ্খলা বাহিনী নামবে। আইনশৃঙ্খলা বাহিনী জানমাল রক্ষায় যা যা প্রয়োজন তাই তাই করবে। আমার বিশ্বাস বিএনপি অতীত থেকে শিক্ষা গ্রহণ করে আগামীতে কোনও ধরনের নৈরাজ্য ও বিশৃঙ্খলার কাজে যুক্ত হবে না।’

তিনি আরও বলেন, ‘৮ ফেব্রুয়ারি খালেদা জিয়ার একটি মামলার রায় ঘোষণা হবে। এই রায় কী হবে তা আমরা কেউই জানি না। উনি খালাসও পেতে পারেন আবার অন্য কিছুও হতে পারে। আদালতের রায় ঘোষণার আগে কোনও ধরনের মন্তব্য করা ঠিক হবে না, কারণ বিচার বিভাগ স্বাধীন।’

অনুষ্ঠানে বাণিজ্য মন্ত্রণালয়ের সচিব শুভাশিস বসু এবং চা গবেষণা ইন্সটিটিউটের পরিচালক ড. মোহাম্মদ আলীসহ বাংলাদেশ চা বোর্ডের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাণিজ্যমন্ত্রী

২৩ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ