Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

তাড়াশ প্রেসক্লাবের দ্বিবার্ষিক কমিটি গঠন

| প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

তাড়াশ (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা : নবীন-প্রবীণ সাংবাদিকের সমন্বয়ে তাড়াশ প্রেস ক্লাবের কমিটি গঠন করা হয়েছে। দ্বিবার্ষিক এ কমিটিতে সনাতন দাশ সভাপতি এবং সাহেদ খান জয় সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
গতকাল মঙ্গলবার সকালে প্রেসক্লাব হলরুমে যুগ্ম আহŸায়ক লিটন আহমেদের সভাপতিত্বে সংগঠনের দ্বিবার্ষিক কমিটি গঠনের লক্ষ্যে এক জরুরি সভা অনুষ্ঠিত হয়। সভায় সর্বসম্মতিক্রমে মাইটিভির চলনবিল প্রতিনিধি ও দৈনিক সংবাদের তাড়াশ উপজেলা সংবাদদাতা সনাতন দাশ সভাপতি ও দৈনিক আজকালের খবর ও যমুনা প্রবাহের প্রতিনিধি সাহেদ খান জয় সাধারণ সম্পাদক নির্বাচিত হন।
এ সময় উপস্থিত ছিলেন দৈনিক সমকালের প্রভাষক এম আতিকুল ইসলাম বুলবুল, মানবজমিনের অধ্যাপক শফিউল হক বাবলু, করতোয়ার অধ্যাপক মেহেরুল ইসলাম বাদল, আমাদের সময়ের অধ্যাপক সাব্বির হোসেন, মুক্ত খবরের প্রভাষক হাফিজুর রহমান, ইত্তেফাকের গোলাম মোস্তফা, ইনকিলাবের এম সানোয়ার হোসেন সাজু, খোলা কাগজের আশরাফুল ইসলাম রনি, উত্তরবঙ্গ নিউজের অধ্যাপক আবু হাসিম খোকন, আমাদের অর্থনীতির প্রতিনিধি শামিউল হক শামীম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ