Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জে খালেদা জিয়ার সাজার প্রতিবাদে বিএনপির বিক্ষোভ মিছিল

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০১৮, ৫:০৬ পিএম | আপডেট : ৫:০৭ পিএম, ৯ ফেব্রুয়ারি, ২০১৮

ঢাকার কেরানীগঞ্জে বেগম খালেদা জিয়ার সাজার প্রতিবাদে ও তার মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে বিক্ষোভ মিছিল করেছে মডেল উপজেলা ও উপজেলা দক্ষিণ বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা । আজ শুক্রবার বিকেল ৪টায় কালিন্দী ইউনিয়নের বড়িশুর, মুসলিমাবাদ এলাকায় বিক্ষোভ মিছিল বের করা হয়। এই মিছিলে অন্যান্যদের মধ্যে অংশগ্রহণ করেন মডেল উপজেলা বিএনপির সভাপতি শরীফ মোহাম্মদ মহিউদ্দন, সহসভাপতি মনির হোসেন মিনু, সাধারণ সম্পাদক হাসমত উল্লাহ নবী, সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হোসেন , শাক্তা ইউনিয়ন বিএনপির সভাপতি শামীম হাসান, মডেল উপজেলা যুবদলের সভাপতি ভিপি নাজিম, স্বেচ্ছাসেবক দলের সভাপতি ওয়ালিউল্লাহ সেলিম প্রমুখ ।অপর দিকে বিকেল সাড়ে ৪টায় উপজেলা দক্ষিণ বিএনপির উদ্যোগে জিঞ্জিরা বাজারের ব্যাংকের ঘাট এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয় । মিছিলটি বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে জিঞ্জিরা থানাঘাট এলাকায় গিয়ে শেষ হয় । মিছিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা দক্ষিণ বিএনপির সভাপতি ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য এডভোকেট নিপুন রায় চৌধুরী, সাধারণ সম্পাদক মোজাদ্দেদ আলী বাবু,জিঞ্জিরা ইউনিয়ন বিএনপির সভাপতি হাজী ওমর শাহনেওয়াজ, মডেল উপজেলা যুবদলের সভাপতি মোকাররম হোসেন সাজ্জাদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ মিছিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ