Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইশা ছাত্র আন্দোলনের মংলা শাখার কমিটি গঠন

| প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

মংলা সংবাদদাতা: ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন মংলা উপজেলা শাখার সম্মেলন-২০১৮ শুক্রবার অনুষ্ঠিত হয়েছে । সম্মেলনে ২০১৮ সালের জন্য নতুন কমিটি গঠন করা হয়। এতে সভাপতি হিসেবে মোঃ রিয়াজুল ইসলাম এবং সাধারন সম্পাদক হিসেবে কে এম মারুফ বিল্লাহ নির্বাচিত হয়েছেন।
মংলার বিএলএস রোডের দলীয় কার্যালয়ে শুক্রবার সকাল ১১টায় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন মংলা উপজেলা শাখার সম্মেলন-২০১৮ অনুষ্ঠিত হয় । সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর বাগেরহাট জেলা সভাপতি অধ্যক্ষ হাফেজ মাওঃ মোঃ রুহুল আমিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ইসলামী কৃষক মজুর আন্দোলন কেন্দ্রীয় কমিটির সহসভাপতি মাওলানা মামুনুর রশিদ, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন বাগেরহাট জেলা শাখার সভাপতি এস. আবু বকর, ছাত্র আন্দোলন বাগেরহাট জেলা সহ-সভাপতি এইচ এম ইসমাইল হোসেন, ছাত্র আন্দোলন মোংলা উপজেলা সভাপতি মু. রিয়াজুল ইসলাম এবং সাধারন সম্পাদক মু. আব্দুল আজিজ নোমান, বাংলাদেশ মোংলা উপজেলা সভাপতি আলহাজ্ব মাওঃ আব্দুল আজিজ, সেক্রেটারী মাও ঃ আবু বকর, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, ইসলামী আন্দোলন বাংলাদেশ মোংলা পৌর সভাপতি মাওঃ তৈয়োবুর রহমান, সেক্রেটারী মাওলানা কামরুল হাসান। শ্রমিক নেতা মোঃ রেজাউল করীম মৃধা, যুব নেতা মুফতি ওবায়দুল্লাহ, হাফেজ মাওঃ এমদাদ, মাওঃ ইউসুফ ইকবাল, এস. এম সালমান আশরাফী, ছাত্র নেতা মু. সাইফুল ইসলাম, কে. এম মারুফ বিল্লাহ, মোঃ হোসাইন ফকীর, মু. রবিউল ইসলাম, মু. ওহিদুল ইসলাম প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ