Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ১৮ জুন ২০১৯, ৪ আষাঢ় ১৪২৬, ১৪ শাওয়াল ১৪৪০ হিজরী।

ইনকিলাব সম্পাদকের মায়ের ইন্তেকালে চট্টগ্রামে বিভিন্ন মহলের শোক

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০১৮, ৪:৫৮ পিএম

দৈনিক ইনকিলাব সম্পাদক ও বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের সভাপতি আলহাজ্ব এ এম এম বাহাউদ্দীনের আম্মাজান দৈনিক ইনকিলাবের প্রতিষ্ঠাতা সাবেক মন্ত্রী মাওলানা এম এ মান্নান (রহঃ)-এর সহধর্মিণী হোসনে আরা বেগমের ইন্তেকালে চট্টগ্রামের রাজনৈতিক নেতৃবৃন্দসহ বিভিন্ন মহলের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়েছে। বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক বাণিজ্যমন্ত্রী আমির খসরু মাহমুদ চৌধুরী, চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, বিএনপির ভাইস চেয়ারম্যান সাবেক সিটি মেয়র ও প্রতিমন্ত্রী মীর মোহাম্মদ নাছির উদ্দিন, সাবেক মেয়র এম মনজুর আলম, সাবেক বন ও পরিবেশ প্রতিমন্ত্রী জাফরুল ইসলাম চৌধুরী, বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের চট্টগ্রাম মহানগর সভাপতি প্রিন্সিপাল কাযী আবুল বয়ান হাশেমী, সেক্রেটারী প্রিন্সিপাল আল্লামা ইসমাইল নোমানী, চট্টগ্রাম জেলা সভাপতি প্রিন্সিপাল মাওলানা মোখতার আহমদ, সেক্রেটারী প্রিন্সিপাল আল্লামা আবুল ফরাহ মোহাম্মদ ফরিদ উদ্দীন, চট্টগ্রাম নেছারিয়া কামিল মাদরাসার প্রিন্সিপাল আল্লামা জয়নুল আবেদীন জুবাইর, জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়া মাদরাসার প্রিন্সিপাল মুফতি সৈয়দ অছিয়র রহমান পৃথক বিবৃতিতে হোসনে আরা বেগমের ইন্তেকালে শোক প্রকাশ করেছেন। তারা শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন এবং তার রুহের মাগফিরাত কামনা করেন।
চট্টগ্রাম ব্যুরোর শোক দৈনিক ইনকিলাব সম্পাদক এ এম এম বাহাউদ্দীনের আম্মাজান হোসনে আরা বেগমের ইন্তেকালে চট্টগ্রাম ব্যুরোর পক্ষ থেকে দৈনিক ইনকিলাবের বিশেষ সংবাদদাতা ও ব্যুরো প্রধান শফিউল আলম গভীর শোক প্রকাশ করেছেন। এক বিবৃতিতে তিনি মরহুমার শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন এবং তার রুহের মাগফিরাত কামনা করেন। # র ই সেলিম ১০/০২/১৮ইং

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শোক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ