Inqilab Logo

ঢাকা, শুক্রবার ২৪ মে ২০১৯, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৮ রমজান ১৪৪০ হিজরী।

ইনকিলাব সম্পাদকের মায়ের ইন্তেকালে কক্সবাজারের বিভিন্ন মাদরাসায় দোয়া মাহফিল

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০১৮, ৪:৫৯ পিএম

দৈনিক ইনকিলাবের প্রতিষ্ঠাতা,সাবেক মন্ত্রী,বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের প্রতিষ্ঠাতা ও সভাপতি আলহাজ্ব মাওলানা এম,এ মান্নান (রহ) এর সহধর্মিণী এবং দৈনিক ইনকিলাব সম্পাদক ও বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন সভাপতি আলহাজ্ব এ এম এম বাহাউদ্দীন সাহেবের মাতা বেগম হোসনে আরা নিলুর ইন্তেকালে মরহুমের মাগফিরাত কামনা করে কক্সবাজারের ১০ মাদরাসায় (আজ ১০ ফেব্রুয়ারী)বাদ আসর দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
কক্সবাজার ইসলামিয়া মহিলা কামিল মাদরাসায় জমিয়াতুল মোদারের্ছীনের সহ-সভাপতি প্রিন্সিপ্যাল মাওলনা জাফর উল্লাহ নূরীর সভাপতিত্বে অনুষ্তি দোয়া মাহফিলে মাদরাসার শিক্ষক ও শির্ক্থীরা অংশ গ্রহণ করে।
শহরের তৈয়বিয়া মাদরাসায় অনুষ্ঠিত দোয়া মাহফিলে জেলা জমিয়াতের সেক্রটারী প্রিন্সিপ্যাল মাওলানা শাহাদত হোছাইনের সভাপতিত্বে মাদরাসার শিক্ষক ও শিক্ষার্থীরা অংশ গ্রহণ করে। একইভাবে চকরিয়া, রামু, মহেশখালী, টেকনাফ ও উখিয়ার বিভিন্ন মাদরাসায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে বলে জানান জমিয়াতের জেলা সেক্রেটারী প্রিন্সিপ্যাল মাওলানা শাহাদত হোছাইন। এসময় মরহুমার রুহের মাগফেরাত কামনা ও তার পরিবার বর্গের সমবেদনা পূর্বক দোয়া করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দোয়া মাহফিল

২৩ নভেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ