Inqilab Logo

ঢাকা, রোববার ১৬ জুন ২০১৯, ২ আষাঢ় ১৪২৬, ১২ শাওয়াল ১৪৪০ হিজরী।

ইনকিলাব সম্পাদকের মাতার ইন্তেকালে বগুড়ায় শোক

বিশেষ সংবাদদাতা , বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০১৮, ৬:৫৭ পিএম

দৈনিক ইনকিলাবের প্রতিষ্ঠাতা , সাবেক মন্ত্রী এবং জমিয়াতুল মোদার্রেছিন বাংলাদেশ এর সাবেক সভাপতি মরহুম মগফুর মাও: এম এ মান্নান ( রহঃ ) এর সহধর্মীনী , ইনকিলাব সম্পাদক ও জমিয়াতুল মোদোর্রেছিন বাংলাদেশের সভাপতি আলহাজ্ব এ এম এম বাহাউদ্দিনের মাতা হোসনে আরা বেগমের ইন্তেকালে বগুড়ার বিভিন্ন মহল থেকে গভীর শোক প্রকাশ এবং মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোওয়া কামনা করা হয়েছে।
বগুড়ার পৌর মেয়র এ্যাড, একেএম মাহবুবার রহমান , বগুড়া জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল ইসলাম , সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন ,সাংগঠনিক সম্পাদক মীর শাহে আলম , জমিয়াতুল মোদার্রেছিন বগুড়া জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি মাও শহীদুল ইসলাম, সেক্রেটারি মাও: আব্দুল হাই বারী , সাংবাদিক ইউনিয়ন বগুড়ার সভাপতি মীর্জা সেলিম রেজা, বগুড়ার ঐতিহ্যবাহী ঠনঠনিয়া দরবার শরীফের পীরজাদা মরহুম ওসমান গনীর পুত্র সাব্বির আহম্মেদ ওসমানী ও মাও: রাগেব হাসান ওসমানী , বগুড়া নজরুল গবেষণা কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও সভাপতি ডাঃ আর এ এম তারেক , দৈনিক ইনকিলাবের বিশেষ সংবাদদাতা ও বগুড়া ব্যুরো চীফ মহসিন রাজু , দুপচাঁচিয়া উপজেলা সংবাদদাতা গোলাম ফারুক, আদমদীঘী উপজেলা সংবাদদাতা মনসুর আলী ও গাবতলী উপজেলা সংবাদদাতা আল আমিন মন্ডল পৃথক পৃথক শোক বার্তায় মরহুমার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন । তারা মরহুমার বিদেহী আত্মার মাগফেরাতও কামনা করেছেন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শোক


আরও
আরও পড়ুন