Inqilab Logo

ঢাকা, শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫, ১১ মুহাররাম ১৪৪০ হিজরী‌

জাতীয় শিশু-কিশোর সমাবেশের কুচকাওয়াজে মাইলস্টোন কলেজ পুরস্কৃত

প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় জাতীয় শিশু-কিশোর সমাবেশ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপস্থিতিতে অনুষ্ঠিত শিশু-কিশোর সমাবেশে সারাদেশ থেকে আগত ৫২টি শিক্ষা প্রতিষ্ঠান ও বিভিন্ন শিশু সংগঠনের সদস্যরা কুচকাওয়াজ প্রদর্শন করেন। কুচকাওয়াজ প্রদর্শনীতে দ্বিতীয় স্থান অর্জন করে পুরস্কৃত হয় উত্তরা মডেল টাউনে অবস্থিত ঢাকার অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান মাইলস্টোন কলেজ। কুচকাওয়াজে শিক্ষার্থীদের অনন্য নৈপুণ্য প্রদর্শনের স্বীকৃতিস্বরূপ মাইলস্টোন কলেজকে ঢাকা জেলা প্রশাসনের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট ও প্রশংসাপত্র প্রদান করা হয়।
স্বাধীনতার ৪৬তম বর্ষে পদার্পণ উপলক্ষে জাতীয় শিশু-কিশোর সমাবেশে অনুষ্ঠিত কুচকাওয়াজে দ্বিতীয় সেরা নির্বাচিত হওয়ায় সব ছাত্র-ছাত্রী, শিক্ষক-শিক্ষিকা ও অভিভাবকসহ সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন মাইলস্টোন কলেজের প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা কর্নেল নুরন্ নবী (অব.), অধ্যক্ষ প্রফেসর মোঃ সহিদুল ইসলাম, প্রশাসনিক অধ্যক্ষ লে. কর্নেল এম কামালউদ্দিন ভ‚ঁইয়া (অব.) এবং মাইলস্টোন কলেজের প্রশাসনিক পরিচালক মোঃ মাসুদ আলম। স বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ